Kareena Kapoor Khan

ছেলে জাহাঙ্গিরের জন্মদিনে ছবি-সহ বিশেষ শুভেচ্ছাবার্তা করিনার, কী লিখলেন তিনি?

করিনার ছোট ছেলেকে নিয়ে অনুরাগীদের উৎসাহের শেষ নেই। মাঝেমধ্যেই অভিনেত্রী ছেলের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩১
Share:

ছেলের সঙ্গে তোলা ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন করিনা কপূর খান। ছবি: সংগৃহীত।

মায়ানগরীর তারকা মায়েদের মধ্যে প্রথম সারিতেই রয়েছে করিনা কপূরের নাম। মঙ্গলবার সইফ-করিনার সন্তান জাহাঙ্গিরের জন্মদিন। দু’বছর পূর্ণ করল সে। এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে ছেলের সঙ্গে তোলা ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন করিনা কপূর খান। সঙ্গে ছেলেকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে লিখলেন বিশেষ বার্তা।

Advertisement

ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন করিনা। একটি ছবিতে দেখা যাচ্ছে জে (ছেলের ডাকনাম) মায়ের কোল ছেড়ে যেতে চাইছে না। ছবি: সংগৃহীত।

ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন করিনা। ছবি দুটি লন্ডনে হংসল মেহতার ছবির শুটিং ফ্লোরে তোলা হয়েছিল। একটি ছবিতে দেখা যাচ্ছে জে (ছেলের ডাকনাম) মায়ের কোল ছেড়ে যেতে চাইছে না। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে জে-র মন একদমই ভাল নেই। তার অভিব্যক্তিতে স্পষ্ট বিরক্তি ফুটে উঠেছে। ছবির ক্যাপশনে করিনা লিখেছেন, ‘‘আমার কোল ছেড়ে যেতে চাইছে না। যদিও পরিস্থিতি খুব দ্রুত বদলে যাবে।’’ এরই সঙ্গেই ভালবাসার ইমোজি দিয়ে সইফ-ঘরনি লিখেছেন, ‘‘জে সোনা, আমি আমার মন থেকে তোমাকে ভালবাসি।’’

Advertisement

গত বছর হংসলের ছবির শুটিং করতে বেশ কিছু দিন লন্ডনে ছিলেন করিনা। সেখানে মায়ের সঙ্গী হয়েছিল ছোট্ট জে। অন্য দিকে, বড় ছেলে তৈমুরকে নিয়ে মুম্বইতে ছিলেন সইফ। করিনাকে দর্শকের পর সুজয় ঘোষ পরিচালিত ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ ছবিতে দেখবেন। দার্জিলিংয়ে এই ছবির শুটিংয়ের সময়েও অভিনেত্রীর সঙ্গে ছিল জে।

এ দিকে ছেলের সঙ্গে মায়ের ছবি দেখে বেজায় খুশি অনুরাগীরা। কেউ কেউ জে-র আরও ছবি দেখার আবদার জানিয়েছেন। আবার কারও মতে, পেশাদার জীবন এবং পরিবারকে বেবো যে ভাবে সামলাচ্ছেন, তা তারিফযোগ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন