স্পটলাইট তাঁর উপরেই

করিনা এমন এক ব্যক্তিত্ব, যিনি কোনও কিছু না করেই শিরোনামে থাকতে পারেন। তৈমুর তো পাপারাৎজ়ির নয়নের মণি।

Advertisement
শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ ০০:৩৫
Share:

করিনা।ছবি: সন্দীপ দাস

এ বারেও তিনি! ল্যাকমে ফ্যাশন উইকের ফিনালে মানেই করিনা কপূর খান। শান্তনু-নিখিলের কালো পোশাকে র‌্যাম্পে হাঁটতে দেখা গেল নায়িকাকে। ফ্যাশন ইন্ডাস্ট্রি হোক বা সিনেমা, করিনা সর্বত্রই শিরোনামে। শোনা যাচ্ছে, ‘দব‌ং থ্রি’র আইটেম সংয়ের জন্য আরবাজ় খান প্রস্তাব দিয়েছেন করিনাকে। মার্চ-এপ্রিল নাগাদ সলমন খান ছবির শুটিং শুরু করবেন। প্রথম ‘দবং’-এ ‘মুন্নি বদনাম’ করে দর্শককে মাতিয়েছিলেন মালাইকা অরোরা। সিকুয়েলে ছিল করিনার ‘ফেভিকল’। তৃতীয় পর্বের জন্য স্বাভাবিক ভাবেই মালাইকার নামের পাশে ঢ্যাঁড়া পড়েছে। আরবাজ়-সলমন দু’জনেরই পছন্দ করিনা।

Advertisement

করিনা এমন এক ব্যক্তিত্ব, যিনি কোনও কিছু না করেই শিরোনামে থাকতে পারেন। তৈমুর তো পাপারাৎজ়ির নয়নের মণি। সোহা আলি খানের মেয়ে ইনায়াও স্পটলাইটে করিনার জন্য। ফ্যাশন উইকের ফিনালের আগের দিন সোহার বাড়িতে যান অভিনেত্রী। বেরোনোর সময়ে তিনি ইনায়াকে আদর করেন। ব্যস, ছবিশিকারিরা সেই মুহূর্ত ফ্রেমবন্দি করার সুযোগ ছাড়েননি। করিনা তো সব সময়েই স্পটলাইটে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন