Entertainment News

করিনা-সইফের নিউ ইয়ার সেলিব্রেশনে সঙ্গী কারা?

কপূর পরিবারের কাছে ২০১৭ সত্যিই খুব স্পেশাল। সবচেয়ে ছোট সদস্য তৈমুর এসেছে যে! এমনিতেই নিউ ইয়ার স্পেশাল পার্টি হয় কপূর পরিবারে। এ বারে যেন সেই পার্টি ছিল ডবল স্পেশাল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৭ ১৪:৫১
Share:

চলছে সেলিব্রেশন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কপূর পরিবারের কাছে ২০১৭ সত্যিই খুব স্পেশাল। সবচেয়ে ছোট সদস্য তৈমুর এসেছে যে! এমনিতেই নিউ ইয়ার স্পেশাল পার্টি হয় কপূর পরিবারে। এ বারে যেন সেই পার্টি ছিল ডবল স্পেশাল। ক্রিসমাসের আগের দিন শশী কপূরের বাংলোতে লাঞ্চে হাজির ছিল গোটা পরিবার। এ বার নিউ ইয়ার ইভের পালা। ক্রিসমাসে তৈমুরকে রেখে যেতে পারেননি সইফ-করিনা। তাই বর্ষশেষের আনন্দ চুটিয়ে উপভোগ করলেন দম্পতি। সঙ্গে অবশ্যই ছিলেন কপূর ভাইবোনেরা। রণবীর কপূর, করিশ্মা কপূরের উপস্থিতিতে পার্টি আরও জমাটি ছিল। করিশ্মা ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ারও করেছেন ভক্তদের সঙ্গে। তৈমুর হওয়ার মাত্র দশ দিনের মধ্যেই করিনার এই তুমুল সেলিব্রেশন মন কেড়েছে অনুরাগীদের। প্রেগন্যান্সি পিরিয়ডেই করিনা বলেছিলেন, সম্ভব হলে এক মাসের মধ্যেই ফ্লোরে ফিরবেন। এ বার ফের বড় পর্দায় নতুন মাকে দেখার অপেক্ষা।

Advertisement

আরও পড়ুন কেমন যাবে এই বছর? কে কী ব্রত নিলেন সঙ্গে আরও নানান কিছু

আরও পড়ুন কেমন যাবে এই বছর? কে কী ব্রত নিলেন সঙ্গে আরও নানান কিছু 🎉❤️☮️

Advertisement

🎉❤️☮️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন