Kartik Aaryan

দাড়ি-বিভ্রাটে কার্তিক আরিয়ান

ভক্তরা অবশ্য তাঁকে বিয়ার্ডেড লুকেই বেশি পছন্দ করছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২০ ০০:৪৫
Share:

কার্তিক

প্রত্যেক বছরই একটা করে ক্যাম্পেনে শামিল হয় অনেকে— ‘নো শেভ নভেম্বর’। সেই ক্যাম্পেনে গোটা মাস দাড়ি-গোঁফ কাটা চলবে না। তবে লকডাউনের কারণে গুলিয়ে গিয়েছে দিন, মাস, বারের হিসেবনিকেশ। তারকারা বাড়িতে বসেই দাড়ি-গোঁফ বাড়াচ্ছেন। এতে অবশ্য অন্য লুকেই ধরা দিচ্ছেন তাঁরা। কিন্তু সেই দাড়ি-গোঁফ বাড়াতে গিয়েই সমস্যায় পড়েছেন কার্তিক আরিয়ান। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মনোরঞ্জন করার জন্য নিত্যনৈমিত্তিক ফিকির বার করেন অভিনেতা। তার মাঝেই সম্প্রতি দু’টি ছবি পোস্ট করেছেন। একটিতে তাঁর দাড়ি ট্রিম করা, অন্যটিতে মুখ দাড়ি-গোঁফে ভর্তি। ভক্তদের সমস্যার কথা জানিয়ে ক্যাপশনে কার্তিক লিখেছেন, ‘‘বাড়িতে কেউ খাবার খেতে দিচ্ছে না আমাকে। নিজের দাড়ি ট্রিম না করলে কেউ খাবার দেবে না বলে সাফ জানিয়ে দিয়েছে। অগত্যা কী করণীয়?’’ এ নিয়ে পোল ক্রিয়েট করেছেন অভিনেতা।

Advertisement

ভক্তরা অবশ্য তাঁকে বিয়ার্ডেড লুকেই বেশি পছন্দ করছেন। কারও উত্তর ‘স্যাভেজ’, তো কেউ বলছেন, ‘জঙ্গল মে মঙ্গল’। এরই মাঝে দীপিকা পাড়ুকোনও নিজের ভোট দিয়ে এসেছেন ট্রিমিংয়ের পক্ষে। সাধে কি আর লোকে বলে, বিয়ের পরে মানুষ কত বদলায়! নিজের স্বামী রণবীর সিংহের দাড়ি দীপিকা ট্রিম করাতে পারুন বা না পারুন, সংসারী নায়িকা কিন্তু কার্তিকের পরিবারের হয়েই দাঁড়িয়েছেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন