Kartik Aaryan

এত বছর ইন্ডাস্ট্রিতে আছেন, তবু ছিলেন না, লোকে নামটুকুও জানত না, বলছেন কার্তিক

কার্তিক আরিয়ান অভিনয় শুরু করেছেন অনেক আগে। তবু মানুষের কাছে তাঁর অস্তিত্ব বেশি দিনের নয়। বর্তমানের জনপ্রিয় অভিনেতা ভাগ করে নিলেন অতীত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ২০:০০
Share:

কবে থেকে ‘আছেন’ কার্তিক?

সদ্য ‘ভুল ভুলাইয়া ২’-এ দর্শক মাতালেন। সামনে আসছে ‘আশিকি ৩’, যার নায়ক আবার কার্তিক আরিয়ান। লোকে তাঁকে এক ডাকে চেনে। তাঁর ছবি দেখার আগ্রহও পুষে রাখে। কিন্তু কয়েক বছর আগেও কেউ চিনত না কার্তিককে। নাম মনে না এলে ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবির একক সংলাপ বলা ছেলেটা... এ ভাবে তাঁর পরিচয় দেওয়া হত বলে জানান অভিনেতা।

Advertisement

অথচ ২০১১ সাল থেকে অভিনয়ের জগতে আছেন। ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবি দিয়ে অভিষেক। তারও সাত বছর পর অন্য একটি ছবি করার পর ধীরে ধীরে তাঁর নাম জানে লোকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীতের কথা ভাগ করে নিলেন কার্তিক। জানালেন, তাঁর জীবনের ওঠাপড়া অনেক। এখন যে জায়গায় আছেন, সেখানে আসতে সেই ২০ বছর বয়স থেকে লড়ে গিয়েছেন।

কার্তিকের কথায়, “যাত্রাপথ খুব কঠিন ছিল। সৌভাগ্যক্রমে, আমি ২০ বছর বয়সে শুরু করেছি, তাই আমার হাতে অনেক সময় ছিল। দীর্ঘ কাল লোকে আমার নাম জানত না। আমাকে শুধু ‘পেয়ার কা পঞ্চনামা’র ‘সেই লোকটা’ হিসাবেই চিনত। ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিটি করার পরে আমার একটু নাম হয়েছিল। তত দিনে ইন্ডাস্ট্রিতে সাত বছর পূর্ণ করেছি। লোকে আমার অস্তিত্বের কথা জানতই না।”

Advertisement

বর্তমানে হাতে একগুচ্ছ ছবি অভিনেতার। ‘ফ্রেডি’-র কাজ শেষ হল সবে। কিয়ারা আডবাণীর সঙ্গে ‘সত্যপ্রেম কি কথা’র শ্যুটিং শেষ হলেই চুক্তিবদ্ধ ‘আশিকি ৩’-এর কাজ শুরু করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন