Kartik Aaryan

গায়ে ১০২ ডিগ্রি জ্বর, তা সত্ত্বেও কনকনে ঠান্ডা জলে কেন গা ডোবালেন কার্তিক আরিয়ান?

তাপমাত্রা ছাড়িয়েছে ১০২ ডিগ্রি। এই জ্বর গায়ে হঠাৎ দেশ ছেড়ে লন্ডনে কেন পাড়ি দিলেন কার্তিক আরিয়ান?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১৪:০৪
Share:

কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

গায়ে জ্বর। তাপমাত্রা ছাড়িয়েছে ১০২ ডিগ্রি। এই জ্বর গায়ে দেশ ছেড়ে লন্ডনে পাড়ি দিলেন কার্তিক আরিয়ান। শুধু তা-ই নয়, সেখানে পৌঁছে ঠান্ডা জলে গা ডোবালেন অভিনেতা। চলতি বছরে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘শেহজ়াদা’। বছরের প্রথম ছবির ভরাডুবির পরে বেশ কিছু দিন কিছুটা ঝিমিয়ে পড়েছিলেন কার্তিক। তবে ‘সত্যপ্রেম কি কথা’ বক্স অফিসে ভাল ফল করার পর পরবর্তী ছবির জন্য কোমর বেঁধে নেমেছেন অভিনেতা। এ বার ‘৮৩’ খ্যাত পরিচালক কবীর খানের সঙ্গে জুটি বেঁধেছেন কার্তিক। ছবির নাম ‘চন্দু চ্যাম্পিয়ন’। সেই জন্য কোন ফাঁক রাখতে চাইছেন না অভিনেতা।

Advertisement

শরীরের অবস্থা যেমনই হোক, কোন বাধাই যেন থামাতে পারছে না কার্তিককে। নিজের পুরোটা নিংড়ে দিতে চাইছেন অভিনেতা। সেনাবাহিনীর প্রাক্তন সদস্য ও পরবর্তী কালে প্যারালিম্পিকে স্বর্ণপদক জয়ী ক্রীড়াব্যক্তিত্ব মুরলীকান্ত পেটকরের জীবনাবলম্বনে তৈরি হতে চলেছে ‘চন্দু চ্যাম্পিয়ন’। যদিও এই ছবিতে প্রথম অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন সুশান্ত সিংহ রাজপুত। শারীরিক প্রতিবন্ধকতাকে হারিয়ে কী ভাবে জয় ছিনিয়ে এনেছিলেন পেটকর, সেই গল্প শুনে অনুপ্রাণিত হয়েছিলেন সুশান্ত নিজে। তবে শেষ পর্যন্ত ওই ছবিতে আর কাজ করা হয়ে ওঠেনি তাঁর। ২০২০ সালে প্রয়াত হন সুশান্ত। এ বার মুরলীকান্ত পেটকরের ভূমিকায় দেখা যেতে চলেছে কার্তিককে। দর্শকের প্রত্যাশা পূরণ করতে রীতিমতো শারীরিক কসরতও করছেন অভিনেতা। ‘ভুলভুলাইয়া ২’ এর পর সে ভাবে কোনও হিট নেই অভিনেতার। তাই এ বার এই ছবিকেই পাখির চোখ করেছেন কার্তিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন