Kartik Aaryan

আচমকা খালি গায়ে কাশ্মীরের বরফের নদীতে নেমে কী করেছেন কার্তিক আরিয়ান?

‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবির শুটিং করতে গিয়ে নিত্যনতুন কাণ্ডকারখানা করছেন কার্তিক। এ বার বরফ গলা জলের নদীতে স্নান করলেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১২
Share:

কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে ব্যস্ততম তারকা কার্তিক আরিয়ান। ‘ভুল ভুলাইয়া ২’ হিট হতেই যেন ভাগ্য ফিরেছে কার্তিকের। একের পর এক ছবির প্রস্তাব এসেছে কার্তিকের হাতে। ছবি করছেনও। কিন্তু হিট করাতে কালঘাম ছুটছে অভিনেতার। এ বার কার্তিকের পাখির চোখ তাঁর পরবর্তী ছবি ‘চন্দু চ্যাম্পিয়ন’। একেবারে হাড়ভাঙা পরিশ্রম করছেন তিনি। দিন কয়েক আগেই পাহাড়ি উপত্যকায় গাছতলায় বসে চুল কাটলেন অভিনেতা। এ বার একেবারে সটান বরফ গলা ঠান্ডা কনকনে জলে খালি গায়ে নেমে পড়লেন অভিনেতা।

Advertisement

এই মুহূর্তে অভিনেতা ব্যস্ত কবীর খান পরিচালিত স্পোর্টস ড্রামা ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর শুটিংয়ে। প্যারালিম্পিকে স্বর্ণপদক জয়ী ক্রীড়াব্যক্তিত্ব মুরলীকান্ত পেটকরের জীবনাবলম্বনে তৈরি হতে চলেছে কবীর খানের ‘চন্দু চ্যাম্পিয়ন’। কাশ্মীরে চলছে শুটিং। সেখানেই অ্যাকশন দৃশ্যে শুটিং শেষ করলেন। বরফ গলা জলে গা ডোবালেন অভিনেতা। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো দিয়ে তিনি লেখেন, ‘‘পাওয়ার প্যাকড অ্যাকশন শিডিউল শেষ হল। তা-ও আবার কাশ্মীরের একটি নদীতে বরফ স্নানের মাধ্যমে।’’ এই ভিডিয়ো দিয়ে অভিনেতা জানান, নিজেকে সারিয়ে তুলছেন। এই মুহূর্তে ‘আইস বাথ’ বলিউড তারকাদের মধ্যে বেশ জনপ্রিয়। রকুল প্রীত সিংহ থেকে সামান্থা রুথ প্রভু বিভিন্ন সময় তারকাদের এই ‘আইস বাথ’ নিতে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন