Kartik Aaryan

গাড়ি দুর্ঘটনায় দেহরক্ষী, খবর পেয়েই হাসপাতালে ছুটলেন কার্তিক, ঠায় বসে রইলেন সেখানেই

সম্প্রতি গাড়ি দুর্ঘটনার কবলে প়ড়েছিলেন অভিনেতা কার্তিক আরিয়ানের দেহরক্ষী। জানার পরেই হাসপাতালে পৌঁছন কার্তিক। কয়েকটি দিন হাসপাতাল-বাড়ি করেই কেটেছে অভিনেতার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১৯:১৭
Share:

কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

বলিউডের এই প্রজন্মের অন্যতম চর্চিত নায়ক কার্তিক আরিয়ান। ‘ভুল ভুলাইয়া ২’ ছবির সাফল্যের পর কার্তিক প্রায়ই খবরের শিরোনামে থাকেন। যদিও গত বছরের শুরুতে কার্তিকের ‘শেহজাদা’ ছবিটি মুখ থুবড়ে পড়েছিল। তবে ‘সত্যপ্রেম কি কথা’ ছবির হাত ধরে কার্তিক ফের চর্চায় এসেছিলেন। এমনিতে সারা আলি খানের সঙ্গে প্রেম ভাঙার পর থেকে কার্তিক মাঝমাঝেই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে এ বার তিনি প্রশংসিত হলেন অন্য কারণে। সম্প্রতি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন কার্তিকের দেহরক্ষী। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করানো হয়। এই খবর শোনার পরেই তড়িঘড়ি হাসপাতালে পৌঁছে যান কার্তিক। চিকিৎসকেদের সঙ্গে নিজে কথাও বলেন।

Advertisement

হাসপাতাল সূত্রে খবর, দেহরক্ষী যে ক’দিন ভর্তি ছিলেন, প্রায় প্রতি দিনই এক বার করে তাঁকে দেখতে আসতেন কার্তিক। বাইরে থেকে দেখেই শুধু চলে যেতেন না, দেহরক্ষীর সঙ্গে কথা বলে, তাঁর খোঁজ নিয়ে তবেই যেতেন।

যে দেহরক্ষীর দুর্ঘটনা হয়েছে, তিনি সারা ক্ষণই কার্তিকের সঙ্গে থাকেন। ফলে তাঁর সঙ্গে একটা আলাদা সখ্য তৈরি হয়ে গিয়েছে। তাই তাঁর দুর্ঘটনার খবর পেয়েই তিনি আর বাড়িতে বসে থাকতে পারেননি। ছুটে গিয়েছেন হাসপাতালে। তবে প্রত্যেক কর্মীর সঙ্গেই নাকি কার্তিক অত্যন্ত সুসম্পর্ক বজায় রাখেন। তাঁদের সুবিধা-অসুবিধার খেয়াল রাখেন। কার্তিকের হাতে সব সময়ে কাজ না থাকলেও কর্মীদের নাকি কোনও অসুবিধা হতে দেন না তিনি।

Advertisement

তবে এই মুহূর্তে কার্তিকের হাতে কাজ নেই, সেটা বলা ঠিক হবে না। এ বছরেই মুক্তি পাবে কার্তিকের নতুন ছবি কবীর খান পরিচালিত স্পোর্টস ‘চন্দু চ্যাম্পিয়ন’। প্যারা অলিম্পিকে স্বর্ণপদক প্রাপ্ত ক্রীড়া ব্যক্তিত্ব মুরলীকান্ত পেটকরের জীবনাবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। এই সিনেমার জন্য একেবারে হাড়ভাঙা পরিশ্রম করেছেন তিনি। সেই পরিশ্রমের ফল তিনি পাবেন কি না, এ বার সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন