Vicky Kaushal

Vicky-Katrina: গরমে বিয়ে করতে নারাজ! ভিকিকে বলে বিয়ের দিন এগিয়ে আনলেন ক্যাটরিনা

ছবির শ্যুট শেষ করে ২০২২ সালের মে মাসে বিয়ের পিঁড়িতে বসবেন বলে ঠিক করেছিলেন ভিকি। কিন্তু এত দিন পর্যন্ত অপেক্ষা করতে নারাজ ক্যাট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ১২:২৭
Share:

ভিকির সঙ্গে খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা।

ধুমধাম করে বিয়ে করতে চান! সাজতে চান মনের মতো করে! তাই সুবিধে মতো বিয়ের দিন এগিয়ে এনেছেন ক্যাটরিনা কইফ।

Advertisement

ছবির শ্যুট শেষ করে ২০২২ সালের মে মাসে বিয়ের পিঁড়িতে বসবেন বলে ঠিক করেছিলেন ভিকি। কিন্তু এত দিন পর্যন্ত অপেক্ষা করতে নারাজ ক্যাট। ইতিমধ্যেই বিয়ের তোড়জোড় শুরু। রাজস্থানে অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন তাঁরা। কিন্তু মে মাসে সেখানে প্রচণ্ড গরম থাকায় শীতেই শুভ কাজ সেরে ফেলতে চাইছেন ‘এক থা টাইগার’-এর নায়িকা।

ভিকি-ক্যাটরিনার ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “বিয়ে কোথায় হবে থেকে কী পোশাক পরবে, ক্যাটরিনা সব ঠিক করে রেখেছিল। মে মাসে রাজস্থানে খুব গরম পড়বে বলে তখন সেখানে অনুষ্ঠান করা সম্ভব নয়।”

Advertisement

সেই ব্যক্তি জানিয়েছেন, খোলা জায়গায় সাজিয়ে গুছিয়ে বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা। সারা দিন জুড়ে প্রচুর নিয়মকানুন মেনে সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। গরমে এত ঝক্কি সামলানো মুশকিল। তাই ডিসেম্বরের ঠাণ্ডায় নিজের ইচ্ছেপূরণ করতে চাইছেন ভিকির প্রেমিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন