Bollywood Scoop

‘বিগ বস্’-এর মঞ্চে রেগে আগুন ‘টাইগার’, আদুরে ভঙ্গিতে তাঁকে শান্ত করলেন প্রাক্তন প্রেমিকাই

সদ্য মুক্তি পেয়েছে ‘টাইগার ৩’। ‘বিগ বস্’-এর মঞ্চে সেই ছবির প্রচারে এসেছিলেন সলমন খানের প্রাক্তন প্রেমিকা ও সেই ছবির অভিনেত্রী ক্যাটরিনা কইফ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৮:৪১
Share:

সলমন-ক্যাটরিনা। ছবি: সংগৃহীত।

এক সময় চুটিয়ে প্রেম করতেন তাঁরা। ছবিশিকারিদের ক্যামেরায় মাঝেমধ্যে ধরা পড়লেও নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি সলমন খান বা ক্যাটরিনা কইফ। শোনা যায়, ২০০৩ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন ভাইজান ও ক্যাট। তার পর অবশ্য সেই সম্পর্কে ইতি টানেন অভিনেত্রী। ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর এখন সুখের সংসার ক্যাটের। তবে প্রাক্তন প্রেমিকের সঙ্গে তিক্ততা জিইয়ে রাখেননি ক্যাটরিনা। বিচ্ছেদের পরেও সলমনের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁদের ছবি ‘টাইগার ৩’। ছবির প্রচারে ‘বিগ বস্’-এর মঞ্চে এসেছিলেন ক্যাট। সেখানেই দেখা গেল তাঁর ও সলমনের সম্পর্কের এক ঝলক।

Advertisement

সম্প্রতি ‘বিগ বস্’-এর মঞ্চে এক প্রতিযোগীর উপর ভীষণ রকম চটে গিয়েছিলেন সলমন। তাঁকে বকাবকি করতেও পিছপা হননি তারকা। সেই সময়েই সলমনের সঙ্গে রীতিমতো মুখে মুখে তর্ক করছিলেন ওই প্রতিযোগী। তাতে আরও মেজাজ হারান ভাইজান। মোক্ষম সময়ে তাঁকে সামলানোর জন্য এগিয়ে আসেন ক্যাট। লাল পোশাকে সলমনের পাশেই দাঁড়িয়েছিলেন তিনি। তাঁকে শান্ত করার জন্য চটজলদি তাঁর হাত ধরে নেন অভিনেত্রী। ক্যাট হাত ধরার পরেই কিছুটা শান্ত হন ভাইজান। সমাজমাধ্যমের পাতায় এখন ভাইরাল সেই ভিডিয়ো। ওই ভিডিয়ো দেখে নেটাগরিকদের দাবি, এখনও প্রাক্তন প্রেমিকার ছোঁয়ায় নাকি দুর্বল হয়ে পড়েন সলমন!

২০০৩ সালে ‘বুম’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ক্যাটরিনা। শোনা যায়, সেই সময় থেকেই সলমনের সঙ্গে সম্পর্কের সূত্রপাত তাঁর। অভিনয় জীবনের প্রথম দিকে সলমনের সঙ্গে ‘ম্যায়নে প্যার কিঁউ কিয়া’, ‘পার্টনার’, ‘যুবরাজ’-এর মতো ছবিতে কাজ করেছেন ক্যাট। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির তিনটি ছবিতেও সলমনের সঙ্গেই জুটি বেঁধেছেন ক্যাটরিনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন