Entertainment News

টাওয়েল নিয়ে ফোটোশুট করলেন ক্যাটরিনা

এই মুহূর্তে তেমন খবরে নেই তিনি। ‘জগ্গা জসুস’-এর মুক্তি নানান কারণে এখনও অনিশ্চিত। ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পেতেও এখনও ঢের দেরি। কিন্তু খবরে কী করে থাকতে হয় তা বিলক্ষণ জানেন ক্যাটরিনা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৭ ১৭:২৯
Share:

এই মুহূর্তে তেমন খবরে নেই তিনি। ‘জগ্গা জসুস’-এর মুক্তি নানান কারণে এখনও অনিশ্চিত। ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পেতেও এখনও ঢের দেরি। কিন্তু খবরে কী করে থাকতে হয় তা বিলক্ষণ জানেন ক্যাটরিনা। সদ্য ইনস্টাগ্রামে পা দিয়েছেন নায়িকা। এর মধ্যেই ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ার পেজে।

Advertisement

সম্প্রতি উন্মুক্ত শরীরে টাওয়েল জড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন ক্যাট। বুকের কাছে আলগা করে ধরা একটা টাওয়েল। মাথাতেও জড়ানো রয়েছে একটি। ক্যাটের এই ছবিটি তুলেছেন বিখ্যাত সেলিব্রিটি ফোটোগ্রাফার মারিও টেস্টিনো।

আরও পড়ুন: ধর্ষণ মামলা থেকে রেহাই পেলেন বলিউডের এই গায়ক

Advertisement

এই ছবিটিই পোস্ট করেছেন ক্যাটরিনা

সাদা-কালোর এই ছবিটি নিজেই পোস্ট করেছেন ক্যাটরিনা। ছবির ক্যাপশনে লেখা, ‘থ্যাঙ্ক ইউ মারিও টেস্টিনো’। পাশাপাশি নায়িকা জানিয়েছেন, এখানেই শেষ নয়, তাঁর টাওয়েল সিরিজের আরও ছবি শীঘ্রই দেখতে পাবেন তাঁর অনুরাগীরা।

(ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন