দীপিকা-রণবীরের প্রেম মেনে নিলেন ক্যাটরিনা?

দীপিকার সঙ্গে রণবীরের প্রেম শেষ পর্যন্ত মেনেই নিলেন ক্যাটরিনা কইফ! তবে তা রিয়েল নয়, রিল লাইফের রোমান্স। ইমতিয়াজ আলির ‘তামাশা’র শুটিংয়ে নাকি নিজেদের পুরনো প্রেম ঝালিয়ে নিয়েছেন রণবীর কপূর এবং দীপিকা পাড়ুকোন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৫ ১৬:২০
Share:

দীপিকার সঙ্গে রণবীরের প্রেম শেষ পর্যন্ত মেনেই নিলেন ক্যাটরিনা কইফ! তবে তা রিয়েল নয়, রিল লাইফের রোমান্স। ইমতিয়াজ আলির ‘তামাশা’র শুটিংয়ে নাকি নিজেদের পুরনো প্রেম ঝালিয়ে নিয়েছেন রণবীর কপূর এবং দীপিকা পাড়ুকোন। আর তা নিয়ে নাকি গোঁসাও করেছিলেন রণবীরের বর্তমান প্রেমিকা ক্যাটরিনা কইফ। বলিউডে যখন এমন গুঞ্জন চলছে তখনই মুখ খুললেন ক্যাট নিজেই। তাঁর কথায়, ‘‘প্রত্যেকেই স্বাধীন। তাই কে কার সঙ্গে অভিনয় করবেন সেটা তিনি নিজেই ঠিক করবেন।’’

Advertisement

তবে দীপিকার সঙ্গে তাঁর জুটি যে দর্শকরা পছন্দ করেন তা একবাক্যে স্বীকার করে নিয়েছেন রণবীর কপূর। তাই ‘তামাশা’তে যে তাঁদের দর্শকরা পছন্দ করবেন সে ব্যাপারে নিশ্চিত নায়ক। রণবীরই যখন দীপিকার সঙ্গে কাজ করতে এত আগ্রহী তখন তো ক্যাটরিনাকে তা মেনে নিতেই হবে, এমনটাই মনে করছেন বি-টাউনের একাংশ। তাই এ কথা হয়তো ক্যাটরিনার মনের কথা নয়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন