Entertainment News

‘বাইরের লোকে সম্পর্কটা বুঝবে না’, সলমনকে নিয়ে অকপট ক্যাটরিনা

শোনা যায়, ২০০৯-এ ক্যাটরিনা-সলমনের ব্রেকআপ হয়ে গিয়েছে। কিন্তু তার পরও বন্ধুত্বের সম্পর্ক নাকি বজায় রেখেছেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০১৯ ১৫:৪০
Share:

সলমন এবং ক্যাটরিনা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সলমন খান এবং ক্যাটরিনা কইফ। এই দুই বলিউড তারকার সম্পর্কটা ঠিক কেমন? শুধুই প্রফেশনাল? কিছুদিন আগেও সলমন-ক্যাটরিনার যে প্রেমের গুঞ্জন বলি ইন্ডাস্ট্রিতে শোনা যেত, তা কতটা সত্যি?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাত্কারে ক্যাটরিনা বলেন, ‘‘অভিনেতা হিসেবে সলমনকে সম্মান করি। আমি সেটে এক হাজার শতাংশ প্রস্তুতি নিয়ে পৌঁছই। সে জন্য সলমনও আমাকে শ্রদ্ধা করে। আমাদের ইকুয়েশনটা পারস্পরিক সম্মানের। আমি একটা সীমা বজায় রাখি। সেটা অতিক্রম করে কখনও ওর সঙ্গে কথা বলি না। বাইরের লোকে আমাদের সম্পর্কটা বুঝবে না।’’

শোনা যায়, ২০০৯-এ ক্যাটরিনা-সলমনের ব্রেকআপ হয়ে গিয়েছে। কিন্তু তার পরও বন্ধুত্বের সম্পর্ক নাকি বজায় রেখেছেন তাঁরা। তার পর রণবীর কপূরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। সে সম্পর্কে নায়িকার মত, ‘‘যে কারও প্রতি শ্রদ্ধা থাকা উচিত। জীবনে আগে কেউ ছিলেন, তাঁর সঙ্গে হয়তো এখনও কিছু জিনিস শেয়ার করা যায়। শ্রদ্ধা থাকলে তবেই সেটা সম্ভব।’’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ দীর্ঘদিন পরে বড়পর্দায় ফিরছে সলমন-ক্যাটরিনা জুটি। ফের তাঁদের রোম্যান্স দেখার সুযোগ পাবেন দর্শক। এটি একটি কোরিয়ান ছবির রিমেক। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস।

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় লুকিয়ে কাদের ওপর নজর রাখেন রণবীর?

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন