সোশ্যাল মিডিয়ায় আপনার নিশ্চয়ই নিয়মিত যাতায়াত? নিজের প্রোফাইল যেমন আপডেট করেন, তেমনই খোঁজ রাখেন অন্যেরও। আবার কখনও বা গোপনে ঘুরে আসেন অন্য কারও ‘দেওয়াল’? এ অভ্যেস আপনার একার নয়। তাবড় সেলেবরাও নাকি সোশ্যাল মিডিয়ায় স্টক করেন অন্যদের। আর এই তালিকার অন্যতম নাম রণবীর কপূর!

রণবীরের এই অভ্যেসের কথা প্রকাশ্যে ফাঁস করেছেন পরিচালক কর্ণ জোহর। ‘কফি উইথ কর্ণ’-এর মঞ্চেই নাকি রণবীরকে নিয়ে স্বীকারও করিয়ে নিয়েছেন এই তথ্য! কিন্তু কাদের স্টক করেন রণবীর?

সূত্রের খবর, আলিয়া ভট্টের সঙ্গে এই মুহূর্তে রণবীরের প্রেমের গুঞ্জনে সরগরম ইন্ডাস্ট্রি। রণবীর অনেক দিন ধরেই আলিয়াকে ফলো করেন। এ ছাড়া এই তালিকায় রয়েছেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকাও। ক্যাটরিনা কইফ এবং দীপিকা পাড়ুকোন। দুই নায়িকা কোথায় যাচ্ছেন, কার সঙ্গে ছবি দিচ্ছেন— সব কিছুর ওপর নাকি নজর রাখেন রণবীর। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রিতে অন্যতম প্রতিদ্বন্দ্বী তথা দীপিকার স্বামী রণবীর সিংহের প্রতিও নাকি নজর রাখেন রণবীর কপূর। কোথাও সিংহ কি এগিয়ে গেলেন? সে দিকে নজর রাখতেই নাকি এই ব্যবস্থা!

দেখুন, বিনোদনের নানা কুইজ

শুধু নাকি রণবীর নন। এই অভ্যেস রয়েছে করিনা কপূর খানেরও। অন্য নামে সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট খুলে নাকি বলিউডের অন্য সেলেবদের খোঁজ খবর রাখেন ভাই-বোন দু’জনেই। যদিও এ নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি তারকারা।

আরও পড়ুন, ‘বাবাকে মুখ বন্ধ রাখতে বল, না হলে…’, অনুরাগের মেয়েকে ধর্ষণের হুমকি!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)