Vicky Kaushal

Vicky-Katrina: হিন্দিতে কাবু, সেই ক্যাটরিনাই বিয়ে মাতালেন পঞ্জাবিতে কথা বলে, জানালেন ভিকির তুতো বোন

উপাসনার দাবি, বিয়ের অনুষ্ঠানের তিন দিনে তাঁদের পরিবারের সঙ্গে পুরোপুরি মিশে গিয়েছেন ক্যাটরিনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ১৯:৩৩
Share:

ভিকি এবং ক্যাটরিনা।

মা ব্রিটিশ। বাবা জন্মসূত্রে কাশ্মিরী হলেও প্রথমে ব্রিটেন, পরে মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। মেয়ে ক্যাটরিনার জন্ম হংকংয়ে। মা-বাবার বিচ্ছেদের পরে চিন, জাপান, ইউরোপের একাধিক দেশ ঘুরে শেষমেশ থিতু হয়েছেন ভারতে। বলা ভাল, বলিউডে। প্রবাসেই জন্ম-কর্ম। ক্যাটরিনা কইফের হিন্দি উচ্চারণ নিয়ে তাই শুরুতে রীতিমতো ভুগতে হয়েছিল পরিচালকদের। এখনও যে ক্যাটরিনার হিন্দি উচ্চারণ ভাল বা নির্ভুল, এমনটা বলার সময় আসেনি। অথচ সেই মেয়েই নাকি নিজের বিয়ের তিন দিনে লাগাতার শুধুই পঞ্জাবি ভাষায় কথা বলে তাক লাগিয়ে দিয়েছেন! বক্তা খোদ বর ভিকি কৌশলের বোন উপাসনা বোহরা।

উপাসনার দাবি, বিয়ের অনুষ্ঠানের তিন দিনে তাঁদের পরিবারের সঙ্গে পুরোপুরি মিশে গিয়েছেন ক্যাটরিনা। টানা পুরোপুরি পঞ্জাবিতে কথা বলার পাশাপাশি প্রত্যেকের নাম আলাদা করে মনে রেখে হইচই করেছেন সকলের সঙ্গে। ইনস্টাগ্রামে ভিডিয়ো ভাগ করে নিয়ে সে কথা জানিয়েছেন উপাসনা। ভিকির এই তুতো বোনই বিয়ের ক’দিন আগে ‘ভিক্যাট’-এর বিয়েকে পুরোপুরি গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন! শুধু ক্যাটরিনার পঞ্জাবি বলাই নয়, বিয়ের আসর বসেছিল যে বিলাসবহুল ঠিকানায়, সেই রিসর্টের অন্দরের ঝলকও ভিডিয়োয় সাজিয়ে দিয়েছেন উপাসনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন