Entertainment News

‘জীবনে প্রথম বার…’ বলছেন ক্যাটরিনা! কিন্তু কী?

ভিডিওটিতে দেখা যাচ্ছে, মরোক্কোর অশান্ত সমুদ্রে সার্ফিংয়ে মেতেছেন অভিনেত্রী। আর সেখানেই লিখেছেন, ‘জীবনে প্রথম বার…।’’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৭ ১৫:৪৩
Share:

অন্য মেজাজে ক্যাট। ছবি: ক্যাটরিনার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করে ট্যাগলাইনে লিখলেন, ‘‘জীবনে প্রথম বার…’’। কিন্তু কী এমন করলেন ক্যাটরিনা? তাও আবার জীবনে প্রথম বার?

Advertisement

‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতে ‘ল্যায়লা’ চরিত্রে স্কুবা ডাইভিং ইনস্ট্রাক্টরের চরিত্রে নজর কেড়েছিলেন ক্যাট। এ বার অবশ্য সমুদ্রের তলায় নয়, জলের উপরেই বাজিমাৎ অভিনেত্রীর। খুব বেশি ‘স্কিলড’ না মনে হলেও, খারাপ সার্ফ করেন না ক্যাটরিনা! তেমনটাই মনে করছেন ক্যাটের ঘনিষ্ঠরা। টুইটার-ইনস্টাগ্রামে খুব বেশি ‘অ্যাকটিভ’ না হলেও, শনিবার একটি ভিডিও আপলোড করেছেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, মরোক্কোর অশান্ত সমুদ্রে সার্ফিংয়ে মেতেছেন অভিনেত্রী। আর সেখানেই লিখেছেন, ‘জীবনে প্রথম বার…।’’

আরও পড়ুন, মুক্তি পেল শাহরুখ-অনুষ্কার ‘জব হ্যারি মেট সেজল’-এর ট্রেলার

Advertisement

বলিউডে আসার পর থেকে নানা রূপে ক্যাটরিনাকে দেখা গিয়েছে। অভিনয়ের ‘স্কিল’ বাড়ানোর পাশাপাশি নাচ, ফিটনেসেও বাড়তি গুরুত্ব দিয়েছেন ক্যাট। আপাতত তিনি সলমনের সঙ্গে মরোক্কোতে রয়েছেন। না, দুই প্রাক্তন মিলে ছুটি কাটানোর জন্য নয়, ছবির শুটিংয়ে ব্যস্ত তাঁরা। আলি আব্বাস জাফরের নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’র শুটিং চলছে মরোক্কোতে।

🏄🏻‍♀️

🏄🏻‍♀️

সেখানেই কাজের ফাঁকে একটু ব্রেক নিয়েছিলেন ক্যাট। অতলান্তিকের ‘ইসাওরা’ শহরের সমুদ্রে সার্ফিং শিখছেন ক্যাটরিনা। আর সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করতেই তা ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন