salman khan

Salman-Katrina: সলমনের জন্মদিন ভুললেন না ক্যাটরিনা, প্রাক্তনকে শুভেচ্ছাবার্তা ভিকি-পত্নীর

নিজেদের সম্পর্ক নিয়ে কখনওই খোলাখুলি কথা বলেননি তাঁরা। নিঃশব্দে গড়ে ওঠা প্রেম ভেঙে গিয়েছিল বেশ কয়েক বছর আগে। কিন্তু বন্ধুত্ব এখনও অমলিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৪:৪৩
Share:

সলমনকে বিয়ের শুভেচ্ছা জানালেন ক্যাটরিনা।

প্রেম ভেঙে গিয়েছে বহু আগেই। থেকে গিয়েছে বন্ধুত্ব। আর সেই বন্ধুত্ব নিয়ে কখনওই কোনও রাখঢাক করেননি তাঁরা। সলমন খান এবং ক্যাটরিনা কইফ। তাই নতুন ছবির কাজের ব্যস্ততার মাঝেই ‘বার্থডে বয়’-কে শুভেচ্ছা জানানোর সময় ঠিক বার করে নিয়েছেন ভিকি কৌশলের ঘরনি।

ইনস্টাগ্রামে ‘টাইগার’-এর উদ্দেশে তিনি লিখেছেন, ‘সলমন, তোমায় জন্মদিনের শুভেচ্ছা। যে আলো, ভালবাসা, প্রতিভা তোমাকে সর্বদা ঘিরে থাকে, তা যেন সারা জীবন তোমার সঙ্গেই থাকে।’ শুভেচ্ছাবার্তার সঙ্গেই সলমনের একটি সাদা-কালো ছবি জুড়ে দিয়েছেন ‘এক থা টাইগার’-এর নায়িকা।

Advertisement

ক্যাটরিনার ইনস্টাগ্রাম স্টোরি।

নিজেদের সম্পর্ক নিয়ে কখনওই খোলাখুলি কথা বলেননি সলমন বা ক্যাটরিনা। নিঃশব্দে গড়ে ওঠা প্রেম ভেঙে গিয়েছিল বেশ কয়েক বছর আগে। কিন্তু বন্ধুত্ব এখনও অমলিন। বিচ্ছেদের পরেও একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন দু’জনে। আবার ব্যক্তি জীবনেও এগিয়েছেন নিজেদের মতো করে। গত মাসে প্রেমিক ভিকি কৌশলের সঙ্গে সাত পাক ঘুরেছেন ক্যাটরিনা। অন্য দিকে, বিদেশিনী প্রেমিকা ইউলিয়া ভন্তুরকে নিয়ে দিব্যি দিন কাটাচ্ছেন সলমন। জন্মদিনে পানভেলের খামারবাড়িতেও তাঁর সঙ্গী হয়েছিলেন ইউলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন