Ki Kore Bolbo Tomay

এত সুখ নেই কর্ণ-রাধিকার কপালে, কোনও দিনই এক ভাবে জীবন কাটবে না ওদের: স্বস্তিকা

কর্ণ-রাধিকার জীবনে অবশেষে স্বস্তি এল?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২০ ১৭:২৭
Share:

কর্ণ আর রাধিকা।

সেট জুড়ে গতকাল তুমুল হট্টগোল। এক দিকে, চিত্রনাট্যের দাবিতে ফ্যাশন শো-এর মস্ত আয়োজন। অন্য দিকে সেলিব্রেশন। হঠাৎ? ঝগড়াঝাটি, ভাব নিয়েই ২০০ পর্ব পেরিয়ে ২০১ তম এপিসোডে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। অনেক মান-অভিমানের পর একটু থিতু কর্ণ-রাধিকা সেন। কখনও ‘ঘণ্টু’ ডেকে কর্ণকে লেগপুলিং রাধিকার। কখনও রাধিকার রান্নায় চেটেপুটে ডিশ সাফ কর্ণের।

Advertisement

শ্যুটিং করতে করতেই সেটে সবাই মেতেছিলেন মাইলস্টোন ছোঁওয়ার উদযাপনে। ‘মণি’, ‘কর্ণ’, ‘রাধিকা’, ‘মিসেস সেন’ চকোলেট কেক কেটেছেন।মুম্বই থেকে উড়ে এসেছিলেন প্রযোজক শশী-সুমিত।পরিচালনায় অয়ন সেনগুপ্ত।

আর কী কী হয়েছে গতকাল? স্পেশ্যাল কোন দৃশ্যের শ্যুট হল? আনন্দবাজার ডিজিটালকে শ্যুটিংয়ের ফাঁকেই জানালেন ‘রাধিকা’ স্বস্তিকা দত্ত, ‘‘কাল ফ্যাশন শো-এর একটি গুরুত্বপূর্ণ শট ছিল। আমরা এই শো-এর মাধ্যমে নতুন কনসেপ্ট আনতে চলেছি। মডেল বললেই সবার চোখে ভাসে ছিপছিপে, লম্বা একদল সুন্দরী। নিখুঁত ভাইটাল স্ট্যাটিস্টিকস না মেনেও নামী মডেল হওয়া যায়, দেখাবে ‘কী করে বলব তোমায়।’’

Advertisement

আরও পড়ুন: ঋদ্ধিমা একদম পাগল! আমার সঙ্গে ১০টা বছর কাটিয়ে দিল: গৌরব​

আরও পড়ুন: আলি অন্য পুরুষের মতো নয়, সমুদ্রতীরে নতুন বাড়িতে এসে বললেন রিচা

দুপুরে পুরো টিম এক সঙ্গে বসে পাত পেড়ে খেয়েছে সরু চালের ভাত, ডাল, ঝিরিঝিরি আলুভাজা, পাঁঠার মাংস, চাটনি, পাঁপড়, মিষ্টি, কোল্ড ড্রিংকস। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে পুরস্কৃত করা হয়েছে আর্ট অ্যান্ড ডিজাইনার বিভাগকে। স্বস্তিকার দাবি, গত কাল যেন নতুন করে মনে করালো, দর্শকেরা আরও ভাল কিছুর প্রতীক্ষায়। ফলে, দায়িত্বও আরও বেড়ে গেল।

আপাতত প্রেম, খুনসুটিতেই সব পর্ব মাতোয়ারা। কর্ণ-রাধিকার জীবনে অবশেষে স্বস্তি এল? উত্তরে নায়িকা জানালেন, ‘‘এত সুখ নেই কর্ণ-রাধিকার কপালে। কোনও দিনই এক ভাবে জীবন কাটবে না ওদের। আবার বড় ধরনের ট্যুইস্ট আসছে ধারাবাহিকে। যার ধাক্কায় রাধিকার জীবন ৩৬০ ডিগ্রি বদলে যাবে।’’

স্বস্তিকার কথায়, চিত্রনাট্যের নয়া সংযোজনের কথা মিটিংয়ে জানাতেই গতকাল উড়ে এসেছিলেন প্রযোজক জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন