Advertisement
১৩ জুন ২০২৪
Richa Chadda

আলি অন্য পুরুষের মতো নয়, সমুদ্রতীরে নতুন বাড়িতে এসে বললেন রিচা

এখন অবশ্য নতুন বাড়ি পেয়ে উচ্ছ্বসিত রিচা। ভালবাসার মানুষের সঙ্গে সমুদ্রকে এত কাছ থেকে দেখার আনন্দে মজে রয়েছেন তিনি।

রিচা এবং আলি।

রিচা এবং আলি।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২০ ২০:১৭
Share: Save:

‘ভুবন ভ্রমিয়া শেষে’...আরব সাগরের তীরে নিজেদের ভালবাসার বাড়ি পেলেন রিচা চড্ডা এবং আলি ফজল।, আপাতত কিছু বছর তাঁরা সেখানে একসঙ্গে কাটাবেন তাঁরা।

এপ্রিল মাসে বিয়ের পরিকল্পনা ছিল রিচা এবং আলির। কিন্তু অতিমারির কারণে বিয়ে পিছিয়ে যায়। তাঁরা আগে যে বাড়িতে থাকতেন মার্চ মাসের পর সেই বাড়ির লিজের মেয়াদও শেষ হয়। কিন্তু অনিশ্চিত সময়ে নতুন বাড়ি কেনার কথা তখন তাঁরা ভাবেননি।

এখন অবশ্য নতুন বাড়ি পেয়ে উচ্ছ্বসিত রিচা। ভালবাসার মানুষের সঙ্গে সমুদ্রকে এত কাছ থেকে দেখার আনন্দে মজে রয়েছেন তিনি। এ বার বান্দ্রা বা আন্ধেরি অঞ্চলের হই হট্টগোল থেকে দূরে, পাপারাৎজিদের ক্যামেরার আড়ালে দিন কাটবে তাঁদের।

আরও পড়ুন: ইন্ডাস্ট্রিতে এত দিন একসঙ্গে থাকা সত্ত্বেও ভট্ট পরিবারের সঙ্গে কোনও কাজ করেননি সলমন, কেন জানেন?

রিচার কথায় আলির সঙ্গে থাকাটা বেশ মজার। তিনি বলেন, “আলি খুব মজার মানুষ। ও অন্য ছেলেদের মতো নয়। বাড়ির কাজে সাহায্য করে। কোনও ঝামেলা না করে ও নিজেই বাড়ির জন্য পর্দা পছন্দ করেছে। আমাদের রুচিবোধ খুব মেলে। কোন সাবান কেনা হবে থেকে শুরু করে বাড়ির কাজের জন্য কাকে রাখা হবে, এই সব সিদ্ধান্তই আমরা এক সঙ্গে নিই।”

প্রেমিকের প্রশংসায় পঞ্চমুখ রিচা জানান, আলি খুবই ভাল রান্না করতে পারেন। দেশ বিদেশের অনেক রকম রান্নাই তাঁর কাছে বা হাতের খেল ! তবে রিচার আদরের দুই পোষ্যবিড়ালের আলির সঙ্গে থাকাটা মোটেই জুতসই হচ্ছে না। একদিকে আলি যেমন তাদের সঙ্গে মানিয়ে থাকার চেষ্টা করছেন,অন্যদিকে তাদের মধ্যে একজন নাকি ‘গুড্ডু ভাইয়া’কে দেখে বেশ ভয়েই রয়েছে।

আরও পড়ুন: মুম্বই পুলিশের কাছে ৮ জানুয়ারি হাজিরার নির্দেশ কঙ্গনা ও তাঁর দিদিকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

richa chadda Ali Fazal Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE