Kiara Advani

শাশুড়ির মন জিততে প্রথম দিনই কী এমন করতে হয়েছিল, খোলসা করলেন কিয়ারা?

বিয়ের পর থেকে শাশুড়িকে সঙ্গে নিয়ে সংসার করছেন কিয়ারা আডবাণী। তাই শাশুড়িকে খুশি রাখতে কী করেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১৪:২৮
Share:

কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত।

ফেব্রুয়ারি মাসে রাজস্থানে রাজকীয় ভাবে বিয়ে করেন কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মলহোত্র। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গোধূলি আলোয় চার হাত এক হয় তাঁদের। বিয়ের পর প্রথম ক'টা দিন কাটান দিল্লিতে নিজের শ্বশুরবাড়িতে। তার পর মায়নগরীতে ফিরেই জমকালো রিসেপশন। বিয়ের পর কোনও বিরতি না নিয়েই পুরোপুরি কাজে ডুব দিয়েছেন সিড-কিয়ারা। তবে সংসারের জন্যও সময় বরাদ্দ রাখছেন অভিনেত্রী। বিয়ের পর শাশুড়ি থাকছেন তাঁদের সঙ্গে। তাই শাশুড়ির মন জয় করতে প্রথম দিন যে কাজটা করছিলেন, সেটাই জানালেন কিয়ারা।

Advertisement

সদ্য মুক্তি পেয়েছে কিয়ারার ছবি ‘সত্য প্রেম কি কথা’। ছবির প্রচারের বউমার সঙ্গে দেখা গিয়েছে শাশুড়ি রিমা মলহোত্রকে। ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে শাশুড়ির চোখে ভাল বউমা হওয়ার টিপস দিয়েছেন কিয়ারা। কিয়ারা জানান, শাশুড়িকে বিশেষ একটি খাবার খাইয়ে হাতে রেখেছেন তিনি। অভিনেত্রীর কথায়, “আমার শাশুড়ি ফুচকা খেতে খুব ভালবাসেন।আমাদের বউভাতেও ফুচকার ব্যবস্থা করা হয়েছিল। এখন আমাদের সঙ্গে মুম্বইয়ে রয়েছেন। প্রথম যে দিন আমাদের এখানে শাশুড়ি মা এলেন, সে দিনই আমি বলি দিই, আজকে বাড়িতে পানিপুরি হবে। ব্যস্‌, শাশুড়ি মা খুশি… আমাকে ভাল না বেসে থাকতেই পারবেন না।”

দিন কয়েক আগেই জল্পনা ছড়ায় অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা। যদিও সেই গুজব উড়িয়ে দিয়েছেন কিয়ারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন