Entertainment News

বৃহস্পতিবার ফেস্টিভ্যালের মাস্টওয়াচ ছবি কোনগুলি

ফিল্ম ফেস্টিভ্যাল শেষ হতে আর দু’দিন বাকি। সাত দিনের জমজমাট উত্সবে কতগুলি ছবি দেখলেন? ষষ্ঠ দিনেও বেশ কয়েকটি ভাল ছবি দেখানো হবে এ বারের উত্সবে। এক ঝলকে দেখে নিন, বৃহস্পতিবারের মাস্টওয়াচ ছবি কোনগুলি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৭ ১৯:০৮
Share:
০১ ০৫

এক ঝলকে দেখে নিন, বৃহস্পতিবারের মাস্টওয়াচ ছবি কোনগুলি। প্রথমেই পরিচালক অ্যান্থনি মিংঘেলার ছবি ‘দ্য ইংলিশ পেশেন্ট’। ইংল্যান্ড ও আমেরিকার যৌথ উদ্যোগে তৈরি। অস্কার পাওয়া এই ক্লাসিক ছবিটি অবশ্যই দেখা উচিত। ছবিটি দেখা যাবে রবীন্দ্র সদনে সকাল ১১টা ১৫-তে।

০২ ০৫

দক্ষিণ কোরিয়ার ছবি ‘দ্য ডে আফটার’ পরিচালনা করেছেন হং স্যাং সু। এই দেশের ছবি খুবই শক্তিশালী। এই ছবিটি কান ফেস্টিভ্যালে পুরস্কারও পেয়েছে। এটি দেখা যাবে নন্দন-১-এ সকাল ৯টায়।

Advertisement
০৩ ০৫

আর্জেন্টিনা, ব্রাজিল, উরুগুয়ে, জার্মানি এবং ফ্রান্সের যৌথ উদ্যোগে তৈরি ছবি ‘ইনভিসিবল’। বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে নজর কেড়েছিল এই ছবি। ছবিটি দেখা যাবে আইনক্স সিটি সেন্টারে দুপুর ৩টেয়।

০৪ ০৫

সত্যজিৎ রায়ের ‘শতরঞ্জ কে খিলাড়ি’ও রয়েছে এ বারের ফিল্ম ফেস্টের তালিকায়। ফেস্টিভ্যালে সত্যজিৎ রায়ের একটি ছবি না দেখলে হয়? ছবিটি দেখা যাবে নন্দন-৩-এ বিকেল ৫টা ১৫ মিনিটে।

০৫ ০৫

তাইল্যান্ডের পরিচালক পেন-একের ‘নিম্ফ’ দেখা যাবে শিশির মঞ্চে সন্ধে ৬-৪৫ মিনিটে। এ বারের সেরা আবিষ্কারগুলির মধ্যে অন্যতম এই পরিচালকের ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement