Entertainment News

ফেস্টিভ্যালের শেষ দিন এই ছবিগুলি মিস করবেন না

দেখতে দেখতে কেটে গেল এ বারের ২৩তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল। শুক্রবার উত্সবের শেষ দিন। এ বারও প্রথম দিন থেকেই জমজমাট কেটেছে ফিল্ম ফেস্ট। শেষ দিনও রয়েছে দেশবিদেশের নানা ছবি। শুক্রবার এই ছবিগুলি মিস করবেন না।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৭ ১৮:৩৩
Share:
০১ ০৫

শেষ দিনও রয়েছে দেশবিদেশের নানা ছবি। শুক্রবার এই ছবিগুলি মিস করবেন না। ইরানের ছবি ‘ইয়োলো’। পরিচালক মোস্তাফা তাঘিজাদেহ। এ বারের ফেস্টিভ্যালের শুরু হয়েছিল এই ছবি দেখিয়ে। শেষ দিনও থাকছে ফের এক বার দেখার সুযোগ। রবীন্দ্র সদনে সন্ধে সাড়ে সাতটায় দেখা যাবে এই ছবিটি।

০২ ০৫

‘লরেন্স অব আরাবিয়া’। ইংল্যান্ডের পরিচালক ডেভিড লিনের ছবি। এটি একটি এপিক হিস্টোরিকাল ফিল্ম। বড় স্ক্রিনে এই ছবি দেখার সুযোগ হাতছাড়া না করাই ভাল। ছবিটি দেখা যাবে নন্দন-১-এ সকাল ৯টায়।

Advertisement
০৩ ০৫

‘দ্য হোলি ফিশ’ এ বছরে দেখানো সেরা ভারতীয় ছবিগুলির মধ্যে একটি। আগে এক বার নন্দনে দেখানো হয়েছে। শেষ দিন ফের এই ছবি দেখান সুযোগ রয়েছে নবীনায়, বেলা ১২টায়।

০৪ ০৫

পোল্যান্ড, জার্মানি, চেক রিপাবলিকের যৌথ উদ্যোগে তৈরি ছবি ‘স্পুর’। ছবিটি স্পেশাল ট্রিবিউট বিভাগে দেখানো হচ্ছে। ছবির পরিচালিকা অ্যাগনিয়েস্কা হল্যান্ড। ছবিটি দেখা যাবে নন্দন-১-এ বিকেল ৫টায়।

০৫ ০৫

এ বারের ফিল্ম ফেস্টের ক্লোসিং ছবি দেখা যাবে নন্দন-১-এ সন্ধে ৭টা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement