‘প্রাইভেট পার্টস’ দেখিয়ে ভক্তদের কী মেসেজ দিলেন কিম?

না! এতটা সাহস বোধহয় আগে তিনি দেখাননি। এটা ঠিক যে সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে বিতর্কের কেন্দ্রে থেকেছেন। স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পাবলিক ফোরামে শেয়ার করেছেন— কিন্তু ভক্তদের গুডনাইট মেসেজ দেওয়ার জন্য তাঁর এ কী ছবি!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুন ২০১৬ ১৮:৫৭
Share:

না! এতটা সাহস বোধহয় আগে তিনি দেখাননি।

Advertisement

এটা ঠিক যে সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে বিতর্কের কেন্দ্রে থেকেছেন। স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পাবলিক ফোরামে শেয়ার করেছেন— কিন্তু ভক্তদের গুডনাইট মেসেজ দেওয়ার জন্য তাঁর এ কী ছবি!

আলোচনার কেন্দ্রে এ বারও সেই কিম কার্দাশিয়ান।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে বিছানায় শুয়ে রয়েছেন কিম। ঘন আই মেকআপে রয়েছে অন্য আবেদন। সোজা তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকেই। সাদা চাদরে ঢাকা তাঁর শরীর। না! এতেই তিনি থেমে নেই। একটি ‘ইনোসেন্ট মিসটেক’ করেছেন এই তারকা। আসলে তাঁর ‘প্রাইভেট পার্টস’ দেখা যাচ্ছে ছবিতে। আর এ যে কিম ইচ্ছে করেই করেছেন তার প্রমাণ মিলেছে ইনস্টাগ্রাম পোস্টে। এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘গুড নাইট।’

গুড নাইট তো বোঝা গেল। কিন্তু এ ছবি কি ইচ্ছে করেই তুলে পোস্ট করেছেন কিম? এই বিতর্ক নিয়ে এখন তোলপাড় গোটা বিশ্ব। একদল বলছেন, কিম ইচ্ছে করে এমন ছবি তোলেননি। আবার একটা বড় অংশের মতে, যদি ইচ্ছে করে ছবিটা তিনি না তুলে থাকেন, তা হলে পোস্ট করলেন কেন? যদিও এ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি।


কিমের সেই পোস্ট। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন