Shah Rukh Khan

Aryan-Munmun: আরিয়ান-বান্ধবীর স্যানিটারি প্যাডে লুকনো ছিল মাদক! কে এই মুনমুন ধমেচা

প্রমোদতরীর পার্টি থেকে আরিয়ানের সঙ্গেই গ্রেফতার হয়েছেন মুনমুন। ইতিমধ্যেই শাহরুখ-তনয়ের সঙ্গে তাঁর গাঢ় বন্ধুত্ব নিয়ে ফিসফাস শুরু।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৫:০১
Share:

শাহরুখ-তনয়ের সঙ্গে তাঁর ‘গাঢ় বন্ধুত্ব’ নিয়ে ফিসফাস শুরু  ইতিমধ্যেই। ছবি: সনৎ সিংহ।

চর্চায় শাহরুখ-পুত্র আরিয়ান খান। পার্টিতে গিয়ে মাদক নিয়ে ধরা পড়েছেন তিনি। মাদক উদ্ধার হয়েছে তাঁর লেন্সের বাক্স থেকেও। গত ৪৮ ঘণ্টায় তাঁকে নিয়ে আলোচনায় বারবার উঠে এসেছে আরও একটি নাম। মুনমুন ধমেচা।

প্রমোদতরীর পার্টি থেকে আরিয়ানের সঙ্গেই গ্রেফতার হয়েছেন মুনমুন। তাঁর স্যানিটারি প্যাডে লুকিয়ে রাখা ছিল মাদক। শাহরুখ-তনয়ের সঙ্গে তাঁর ‘গাঢ় বন্ধুত্ব’ নিয়ে ফিসফাস শুরু ইতিমধ্যেই। কে সেই মুনমুন? কী করেন তিনি?

জানা গিয়েছে, মধ্য প্রদেশের একটি ব্যবসায়ী পরিবারের মেয়ে মুনমুন। পেশায় মডেল। পেশার সূত্রেই বলিউড তারকাদের সঙ্গে তাঁর ওঠাবসা। গুরু রান্ধাওয়া, অর্জুন রামপালের মতো শিল্পীও রয়েছেন সেই তালিকায়। ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয় মুনমুন। সেখানে তাঁর অনুগামীর সংখ্যা দশ হাজারেরও কিছু বেশি। ২০১৪ সাল থেকে এই অ্যাপটি তিনি ব্যবহার করছেন। এখনও পর্যন্ত তাঁর পোস্টের সংখ্যা ১৩৪। তবে সেগুলির মধ্যে কোনও ছবিতেই শাহরুখ-পুত্রের সঙ্গে দেখা যায়নি তাঁকে।

Advertisement

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরায় মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন মুনমুন। জানিয়েছেন, একটি আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন একটি হোটেলের কাছ থেকে মাদক সংগ্রহ করেছিলেন তিনি। সোমবার আরিয়ানের সঙ্গেই আদালতে তোলা হবে তাঁকে। আরও কয়েক দিন তাঁকে হেফাজতে রাখার অনুমতি চাইতে পারে এনসিবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন