gauri khan

Gauri Khan: বিমানবন্দরে আরিয়ানের মা গৌরীর কাছ থেকে উদ্ধার হয় মাদক! কী বলেছিলেন শাহরুখ-পত্নী 

এনসিবি-র হেফাজতে রয়েছেন আরিয়ান। সোমবার তাঁকে আদালতে তোলা হবে। আরও কয়েক দিন তাঁকে হেফাজতে চাইতে পারে এনসিবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৪:১৫
Share:

শাহরুখ-পত্নী গৌরী খান

শনিবার বিকেলে মাদক-কাণ্ডে আরিয়ান খানকে গ্রেফতার করার পর এক এক করে পুরনো ঘটনা উঠে আসছে। কখনও জানা যাচ্ছে, আরিয়ানের জন্মের পর শাহরুখ খান রসিকতা করে বলেছিলেন, ‘‘আমি চাই, আরিয়ান মাদকাসক্ত হোক, শরীরী সম্পর্কে লিপ্ত হোক, প্রেম করুক।’’ এরই মধ্যে আরও একটি পুরনো ঘটনার কথা জানা যাচ্ছে। আরিয়ানের মা, গৌরী খানের কাছেও নাকি এক বার মাদক পাওয়া গিয়েছিল।

Advertisement

২০১১ সাল। আচমকা শোনা যায়, বার্লিন বিমানবন্দরে শাহরুখ-পত্নীর কাছ থেকে গাঁজা পাওয়া গিয়েছে। মাদকসমেত গ্রেফতার করা হয়েছে তাঁকে। যদিও পরবর্তীকালে এক সাক্ষাৎকারে গৌরী জানিয়েছিলেন, সমস্ত অভিযোগ মিথ্যে। এমন কোনও ঘটনা ঘটেনি বলে দাবি তাঁর। একই সঙ্গে মিথ্যে রটনার বিরুদ্ধে প্রতিবাদও জানান।

মায়ের সঙ্গে আরিয়ান

এনসিবি-র হেফাজতে রয়েছেন আরিয়ান। সোমবার তাঁকে আদালতে তোলা হবে। রবিবার রাতে শাহরুখ-পুত্রকে গ্রেফতার করার পর জানানো হয়েছিল, কেবলমাত্র এক দিনের জন্য তাঁকে এনসিবি-র হেফাজতে রাখা হবে। কিন্তু সোমবার দুপুরে এনসিবি সূত্রে খবর, আরিয়ানকে এখনই ছাড়া হবে না। তদন্তের স্বার্থে তাঁকে আরও কয়েক দিন নিজেদের হেফাজতে চাইতে পারে এনসিবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন