Akshay-Twinkle marriage

বিয়ে করতে চাননি অক্ষয়কে, কোন বাজিতে হেরে এই সিদ্ধান্ত নেন টুইঙ্কল?

বাজি ধরেছিলেন, তাতে হেরেই নাকি অক্ষয় কুমারকে বিয়ে করতে রাজি হন টুইঙ্কল!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৭:৩৮
Share:

অক্ষয় কুমার-টুইঙ্কল খন্না। ছবি: সংগৃহীত।

১৭ জানুয়ারি দাম্পত্য জীবনের ২৩ বছর পার করলেন অক্ষয় কুমার-টুইঙ্কল খন্না। যদিও অক্ষয়কে নাকি বিয়েই করতে চাননি টুইঙ্কল। একটি ফিল্মফেয়ার শুট-এ টুইঙ্কলের সঙ্গে অক্ষয়ের প্রথম পরিচয়। তখন থেকেই তিনি টুইঙ্কলের মন জয় করার চেষ্টা করতে থাকেন। কিন্তু রাজেশ-কন্যার মন পাওয়া অত সোজা নয়। তাই বার কয়েক অক্ষয়কে ঘুরিয়েছেন তিনি। শেষমেশ বাজি ধরেন অক্ষয়। তাতেই হেরেই নাকি খিলাড়ি কুমারকে বিয়ে করতে রাজি হন টুইঙ্কল।

Advertisement

১৯৯৯ সালে ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ছবিতে একসঙ্গে অভিনয় করার পর থেকেই অক্ষয়ের জীবনের লক্ষ্য হয়ে যায় টুইঙ্কলকে বিয়েতে রাজি করানো। কিন্তু টুইঙ্কলকে রাজি করানোই যে বড় প্রতিবন্ধকতা। একটি অনুষ্ঠানে অক্ষয়ই স্বীকার করেন, টুইঙ্কলকে নিয়ে বাজি ধরেছিলেন অভিনেতা। ২০০০ সালে আমির আর টুইঙ্কল খন্নার ছবি ‘মেলা’-র সাফল্য নিয়ে বাজি ধরেছিলেন অক্ষয়। ওই অনুষ্ঠানে অক্ষয় বলেন, ‘‘টুইঙ্কল ‘মেলা’–র সাফল্য নিয়ে ভীষণ আত্মবিশ্বাসী ছিল। বলেছিল, ছবিটা ওর প্রত্যাশা অনুযায়ী সাফল্য না পেলে বিয়ে করে নেবে।’’ আর হয়েছেও তাই। ২০০১ সালে অক্ষয়ের সঙ্গে বিয়ে করে নেন তিনি। দেখতে দেখতে এতগুলি বছর পার করে দিয়েছেন তাঁরা একসঙ্গে। পাশপাশি ‘মেলা’ ছবির ব্যর্থতার পর অভিনয় জীবন থেকেও মুখ ফিরিয়ে নেন টুইঙ্কল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন