Koel Mallik

বেবি বাম্পের ছবি শেয়ার করলেন কোয়েল

জীবনের সবথেকে দামি মুহূর্তের রোমাঞ্চ ভাগ করে নিলেন নিজের অনুগামীদের সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২০ ২২:২৩
Share:

অভিনেত্রী কোয়েল মল্লিক—ফাইল চিত্র।

স্মৃতির পথে হাঁটলেন কোয়েল। সেই সময়ের ছবি পোস্ট করে জীবনের সবথেকে দামি মুহূর্তের রোমাঞ্চ ভাগ করে নিলেন নিজের অনুগামীদের সঙ্গে। কী সেই মুহূর্ত? মা হওয়ার যে ন’টি মাসের যাত্রা, সেটাই তাঁর জীবনে সবচেয়ে আনন্দের। সে কথাই জানালেন টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী।

Advertisement

আজ কোয়েল ফিরে গেলেন একদম শুরুর মুহূর্তে। সেই সময়ের তিনটি ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। লাল ঢোলা কুর্তি। গলায় রঙবেরঙের হার। খোলা চুল। মাতৃত্বের লাবণ্য তাঁর চেহারায়। ক্যাপশনে লিখলেন, ‘এই বছরের শুরুর দিকে… নিউ নর্ম্যাল শুরু হওয়ার আগে...যখন আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। সন্তানের আশায়’।

কোভিড-কালে জন্ম তাঁর ছেলের। এপ্রিল মাসে। হাসপাতালের বেডে শুয়ে কোয়েল মল্লিক। পাশে স্বামী নিসপাল সিংহ। মায়ের কোলে সদ্যোজাতর প্রথম ছবি। সেই দিনই ভাইরাল হয়ে যায় নতুন পরিবারের ছবি। নাম রাখা হল কবীর। ছেলে জন্মানোর সঙ্গে সঙ্গেই নামকরণ হয়নি। শেষে অষ্টমীর দিন নিজের ইনস্টাগ্রাম পেজে ছেলের নাম প্রকাশ করেন দম্পতি। যদিও ইউভানের মতো ঘন ঘন কবীরকে দেখা যায় না সোশ্যাল মিডিয়ায়। এই প্ল্যাটফর্ম থেকে তাঁকে খানিক দূরেই রেখেছেন তার মা। কিন্তু কিছু ছবি না দিয়ে পারেননি কোয়েল মল্লিক। তাই কোয়েলের প্রোফাইলে গেলেই কবীরের বিভিন্ন অভিব্যক্তির ছবি দেখতে পাওয়া যাবে। তার হাসিমুখ দেখে যেন মন ফুরফুরে হয়ে যায়।

Advertisement

A post shared by Koel Mallick (@yourkoel)

আরও পড়ুন: এ বারে বলিউডে পা মিস্টার পারফেকশনিস্টের ছেলে জুনেইদের

আরও পড়ুন: জীবনে অনেক ভুল করে দেউলিয়া, আক্ষেপ রাখির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন