Advertisement
২৫ জুন ২০২৪
Amir Khan

এ বারে বলিউডে পা মিস্টার পারফেকশনিস্টের ছেলে জুনেইদের

জুনেইদের বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী শালিনী পাণ্ডে। বহুলচর্চিত তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র নায়িকা তিনি।

আমির খান, কিরণ রাও ও জুনেইদ খান।

আমির খান, কিরণ রাও ও জুনেইদ খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২০ ২২:০২
Share: Save:

পর্দায় এ বার নতুন স্টার-কিড! তাও আবার বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর ছেলে জুনেইদ। যদিও কোনও ঘোষণা হয়নি সরকারি ভাবে, কিন্তু বলি-পাড়ায় চর্চা তুঙ্গে।

আমির খানের আগের পক্ষের স্ত্রী রিনা দত্তের সঙ্গে তাঁর দুই ছেলে মেয়ে। ইরা ও জুনেইদ। কয়েক মাস আগে ইরা খান নিজের মানসিক অবসাদ নিয়ে মুখ খুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি জানিয়েছিলেন, ছোটবেলায় যৌন হেনস্থার শিকার হয়েছিলেন। অনেক বার ইরাকে নিয়ে প্রশ্ন উঠেছিল, তিনি কবে বড় পর্দায় পা রাখবেন! কিন্তু ইরার ইনস্টাগ্রাম প্রোফাইলে ঘুরে এলেই জানা যাবে, তিনি তাঁর সৎ মা কিরণ রাওয়ের মতো ক্যামেরার পিছনে কাজ করতে বেশি উৎসাহী। কিন্তু তাঁর দাদা জুনেইদ যে বাবার পথটিই বেছে নিয়েছেন, সে বিষয়ে আর সন্দেহ থাকল না। এর আগে অবশ্য মঞ্চে অভিনয় করেছেন জুনেইদ।

হাতেখড়ি যশরাজ ফিল্মসের সঙ্গেই। এখনও পর্যন্ত যতটুকু খবর পাওয়া গিয়েছে, জুনেইদের বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী শালিনী পাণ্ডে। বহুলচর্চিত তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র নায়িকা তিনি। শালিনী অবশ্য তার আগেই রণবীর সিংহের সঙ্গে হিন্দি ছবি করতে চলেছেন। এর পরেই আমির-পুত্রের সঙ্গে ছবি করবেন বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন: ‘আমার ৪০ হয়ে গেল, আর এখনও সবাই ‘সাহস’ আর ‘সেক্স’কে গুলিয়ে ফেলেন!’

জানা যাচ্ছে, ব্রিটিশ শাসিত ভারতের প্রেক্ষাপটে লেখা হবে ছবির চিত্রনাট্য। একজন সমাজকর্মী ও সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন জুনেইদ। সূত্রের খবর, উনিশ শতকের গুজরাতি সাংবাদিক কারসানদাস মুলজির আদলে তৈরি হবে জুনেইদের চরিত্র। যিনি দুর্নীতিপরায়ণ ধর্মগুরু যদুনাথজি বৃজরতনজি মহারাজের মুখোস খুলে দিয়েছিলেন।

আরও পড়ুন: ১১ কেজি ওজন কমিয়েছেন কপিল, কিন্তু কী তাঁর ফিটনেস মন্ত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE