Koel Mullick

জুম্বা সেশনে তাক লাগালেন কোয়েল, ভিডিয়ো পোস্ট করলেন ইনস্টাগ্রামে

নিজের ‘ওয়ার্ক আউট সেশন’-এর একটি ভিডিয়ো পোস্ট করেছেন কোয়েল। দেখা যাচ্ছে, একটি বিদেশি গানের সঙ্গে জুম্বা করছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ২১:২৭
Share:

নিজের ‘ওয়ার্ক আউট সেশন’-এর একটি ভিডিয়ো পোস্ট করেছেন কোয়েল।

মা হয়েছেন গত বছরের মে মাসে। সংসার এবং কেরিয়ারের সঙ্গে তালিকায় নতুন দায়িত্ব জুড়ে গিয়েছে অভিনেত্রী কোয়েল মল্লিকের। কিন্তু সব কিছু সামলেও শরীরচর্চায় মন দিতে ভোলেননি তিনি। প্রমাণ ইনস্টাগ্রামে অভিনেত্রীর সাম্প্রতিকতম পোস্ট।

নিজের ‘ওয়ার্ক আউট সেশন’-এর একটি ভিডিয়ো পোস্ট করেছেন কোয়েল। দেখা যাচ্ছে, একটি বিদেশি গানের সঙ্গে জুম্বা করছেন তিনি। ফিট থাকার জন্য করলেও, নাচের সঙ্গেই অভিনেত্রীর মুখে খেলে যাচ্ছে নানা ধরনের অভিব্যক্তি। ১ মিনিট ৫৮ সেকেন্ডের এই ভিডিয়োতে অভিনেত্রীর এই চনমনে অবতারে মুগ্ধ তাঁর অনুরাগীরাও। মাত্র ঘণ্টা খানেকের মধ্যেই ৩০ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়ো। কমেন্ট বক্স উপচে পড়ছে নেটাগরিকদের ভালবাসায়।

গত বছর জুলাই মাসে করোনাভাইরাস থাবা বসায় মল্লিক পরিবারে। মারণ ভাইরাসে আক্রান্ত হন রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক এবং কোয়েল মল্লিক। শুধু তাই নয়, কোয়েলের স্বামী নিসপাল সিংহ রানেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। কঠিন সময় পেরিয়ে সুস্থ হয়ে ওঠেন অভিনেত্রী এবং তাঁর পরিবার। কোয়েলকে শেষ দেখা যায় ‘রক্ত রহস্য’ ছবিতে। গত অক্টোবর মাসে মুক্তি পায় সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন