Konkona Sen Sharma

Konkona: কঙ্কনার বন্ধুর ১৪ বছরের ভাগ্নে নিখোঁজ, নেটমাধ্যমে আর্জি, মিলল সন্ধান

‘তাকে যেন সুস্থ স্বাভাবিক ভাবে ফেরত পাই আমরা, সাহায্য করুন’, আর্তি কঙ্কনার

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১৫:৪০
Share:

পোস্ট দিয়ে সাহায্যের আর্জি জানিয়েছিলেন কঙ্কনা সেনশর্মা।

ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে সাহায্যের আর্জি জানিয়েছিলেন কঙ্কনা সেনশর্মা। অভিনেত্রীর এক বন্ধুর ১৪ বছরের ভাগ্নে নিখোঁজ হয়ে যায়। পোস্টে সেই কিশোরের তথ্য দিয়েছিলেন কঙ্কনা। শেষ কোথায় দেখা গিয়েছিল, বয়স, ছবি, কী পোশাক পরেছিল কিশোর— সব লিখে নিজের স্টোরিতে পোস্ট করেছিলেন তিনি। তার ৩ ঘণ্টা পরেই কঙ্কনার নতুন পোস্ট থেকে জানা যায়, সন্ধান মিলেছে সেই কিশোরের।

Advertisement

শনিবার সকাল সাড়ে ৭টা থেকে নিঁখোজ ১৪ বছররে ঋষিত সরফ। মুম্বইয়ের লোখান্ডওয়ালা সার্কেলে তার বাড়ি। সাইকেল চালাতে বেরিয়েছিল সে। নীল রঙের সাইকেলে ছিল সে। নীল রঙ‌ের টি শার্ট ও কালো রঙের প্যান্ট পরেছিল। কিশোরের ছবি দিয়ে কঙ্কনা লিখেছেন, ‘কেউ কোনও তথ্য পেলে দয়া করে নীচে দেওয়া নম্বরে যোগাযোগ করুন। তাকে নিরাপদে ফেরত পেতে সাহায্য করুন’।

কঙ্কনার নতুন পোস্ট থেকে জানা যায়, সন্ধান মিলেছে সেই কিশোরের।

অভিনেত্রী এই পোস্টটি করেছিলেন শনিবার বিকেলে। তার ৩ ঘণ্টা পরে রাত ৮টার পরে নিজেই আর একটি স্টোরি দিয়ে জানান যে ঋষিতকে ফেরত পাওয়া গিয়েছে। লিখলেন, ‘আমার বন্ধুর ভাগ্নকে পাওয়া যাচ্ছিল না। কিন্তু সন্ধান পাওয়া গিয়েছে এখন। সবার সাহায্যের জন্য অসংখ্য ধন্যবাদ’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন