K-POP Singer Death

মঞ্চে ওঠার আগেই অঘটন, শৌচালয়ে মিলল জনপ্রিয় কোরিয়ান গায়িকার নিথর দেহ

কয়েক মিনিটের মধ্যে মঞ্চে ওঠার কথা তাঁর। অথচ ব্যাকস্টেজে তাঁর দেখা নেই। খোঁজ করতে করতে শৌচালয় থেকে উদ্ধার কোরিয়ান গায়িকা লি সাং ইউনের মৃতদেহ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

সিওল শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১১:০৩
Share:

প্রয়াত কোরিয়ান গায়িকা লি সাং ইউন। ছবি: সংগৃহীত।

আর মাত্র কয়েক মিনিটের অপেক্ষা। তার পরেই মঞ্চে ওঠার কথা ছিল জনপ্রিয় কোরিয়ান গায়িকার। তার আগেই মিলল দুঃসংবাদ। শৌচাগার থেকে উদ্ধার জনপ্রিয় কোরিয়ান গায়িকা লি সাং ইউনের নিথর দেহ। ৩৩তম কনসার্টে গান গাওয়ার আগেই মৃত্যু হল গায়িকার।

Advertisement

গিমচেওন মিউনিসিপ্যাল কোয়্যারে পারফর্ম করার কথা ছিল লি সাং ইউনের। মঞ্চে আসবেন তিনি, অপেক্ষায় ছিলেন দর্শক ও শ্রোতারা। যে সময়ে মঞ্চে ওঠার কথা লি সাং ইউনের, তার কয়েক মিনিট আগে পর্যন্ত ব্যাকস্টেজে দেখা মেলেনি কোরিয়ান গায়িকার। তখনই গায়িকাকে খুঁজতে শুরু করেন তাঁর দলের সদস্য ও ওই অনুষ্ঠানের আয়োজকেরা। শৌচাগারে খুঁজতে গিয়ে দেখা যায়, মেঝেতে পড়ে রয়েছে গায়িকার দেহ। লি সাং ইউনকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। সেখানেই কোরিয়ান গায়িকাকে মৃত বলে ঘোষণা করা হয়। লি সাং ইউনের মৃত্যুর খবর জানানো হয় পুলিশকে। কী ভাবে মৃত্যু গায়িকার, মৃত্যুর নেপথ্যের রহস্য উদ্‌ঘাটন করতে আপাতত তদন্ত শুরু করেছে পুলিশ।

গত তিন মাসে এই নিয়ে প্রয়াত হলেন তিন কোরিয়ান গায়ক-গায়িকা। গত জুন মাসে সিওলের বাড়ি থেকে উদ্ধার হয় বিতর্কিত কে-পপ গায়ক চই সুং বংয়ের দেহ। পুলিশের অনুমান, আত্মহননের পথ বেছে নিয়েছিলেন ওই গায়ক। নিজের স্বাস্থ্য নিয়ে বরাবর বিতর্কের শিরোনামে থাকতেন চই সুং বং। এমনকি, ক্যানসারের সঙ্গে লড়ছেন— জনসমক্ষে এই দাবিও করেছিলেন তিনি। পরে অবশ্য তিনি স্বীকার করেন যে, তিনি মিথ্যা কথা বলেছিলেন। তার আগে মে মাসে আত্মহত্যা করেন আরও এক কে-পপ গায়িকা হাইসু। মাত্র ২৯ বছর বয়সে আত্মহননের পথ বেছে নেন তিনি। হোটেলের ঘর থেকে উদ্ধার হয় তাঁর নিথর দেহ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন