Entertainment News

‘কৃষ্ণকলি’র এই সাফল্যের খবর জানেন?

সূত্রের খবর, প্রথম সপ্তাহেই এই ধারাবাহিকের টিআরপি ছুঁয়েছিল ৭.৮। ধীরে ধীরে উত্তরণ ঘটেছে। এই ধারাবাহিকের মূল কনসেপ্ট, রূপ নয়, গুণই আসল। মূল চরিত্রে রয়েছে তিয়াশা রায়। অনস্ক্রিন তাঁর নাম শ্যামা। এই প্রথম তাঁকে দেখছেন দর্শক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৮ ১৭:৩৮
Share:

‘কৃষ্ণকলি’র চরিত্রে তিয়াশা।

সে মেয়ের গায়ের রং কালো। কিন্তু দুরন্ত কীর্তন গায়। বিয়ে হয়ে এমন পরিবারে গেল মেয়ে, যেখানে শাশুড়ির পছন্দ ফর্সা বউমা। এ বার কী করবে মেয়েটি?

Advertisement

ঠিক এ গল্পকে কেন্দ্র করেই কয়েক মাস আগে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। সূত্রের খবর, চলতি সপ্তাহে এই ধারাবাহিকের টিআরপির অঙ্ক ছুঁয়েছে ১১.৩। যা রেকর্ড বলেই দাবি করছেন কলাকুশলীদের একটা বড় অংশ। সংশ্লিষ্ট চ্যানেল তো বটেই, অন্যান্য চ্যানেলেরও সব ধারাবাহিককে নাকি এই সপ্তাহে টিআরপি-র হিসেবে ছাপিয়ে গিয়েছে ‘কৃষ্ণকলি’।

সূত্রের খবর, প্রথম সপ্তাহেই এই ধারাবাহিকের টিআরপি ছুঁয়েছিল ৭.৮। ধীরে ধীরে উত্তরণ ঘটেছে। এই ধারাবাহিকের মূল কনসেপ্ট, রূপ নয়, গুণই আসল। মূল চরিত্রে রয়েছে তিয়াশা রায়। অনস্ক্রিন তাঁর নাম শ্যামা। এই প্রথম তাঁকে দেখছেন দর্শক।

Advertisement

আরও পড়ুন, ‘কৃষ্ণকলি’ তিয়াশার স্বামীও অভিনেতা, জানেন তিনি কে?

শর্বরী মুখোপাধ্যায়কে এই ধারাবাহিকে একেবারে অন্যরূপে দেখছেন দর্শক। তাঁর চরিত্রের নাম রুক্মিণী। গল্প অনুযায়ী যিনি শ্যামাকে খুবই কষ্ট দিচ্ছেন। কিন্তু নেগেটিভ চরিত্রেও ভাল ফিডব্যাক পাচ্ছেন তিনি। এ ছাড়াও শঙ্কর চক্রবর্তী, নিবেদিতা মুখোপাধ্যায়, রিমঝিম মিত্র, চৈতালী চক্রবর্তীর অভিনয়ে সমৃদ্ধ এই ধারাবাহিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন