Kushal Tandon

সিরিয়ালের টানে রূপকথার মতো ৬ বছর পর টেলিভিশনে ফিরছেন কুশল! নায়ক মেলায় স্বস্তি

নানা ধরনের চরিত্র করার শখে টেলিভিশন ছেড়ে ওটিটিতে পাড়ি দিয়েছিলেন অভিনেতা। দীর্ঘ ৬ বছর পর নায়ক হয়ে ফিরছেন একতার রূপকথায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ০৮:০৮
Share:

তিনি যে আবার ধারাবাহিকে কাজ করতে রাজি হয়েছেন, এতেই স্বস্তিতে একতা কপূরের দল। সংগৃহীত

বহু দিন ধরে একতা কপূরের রূপকথার নায়ক খোঁজা চলছিল। অবশেষে তাঁকে পাওয়া গেল। নতুন টেলিভিশন ধারাবাহিক ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’-এর মূল চরিত্রে দেখা যাবে সেই অভিনেতাকে। কে তিনি?

Advertisement

আগে এই চরিত্রের প্রস্তাব দেওয়া হয়েছিল অভিনেতা মহসিন খানকে। কিন্তু নির্মাতারা চূড়ান্ত সিদ্ধান্ত নেন পরে। বহু পুরুষকে বাছাই করলেও, শেষ অবধি তাঁদের মনে ধরে কুশল ট্যান্ডনকে। রূপকথার এই অনুষ্ঠান দিয়েই দীর্ঘ ৬ বছর পর আবার টেলিভিশনে ফিরবেন অভিনেতা। আগে তাঁকে দেখা গিয়েছিল ‘বেহাধ’-এ। মাঝে ওটিটিতে একের পর এক কাজ করেছেন। অংশ নিয়েছেন, ‘নাচ বলিয়ে ৫’, ‘বিগ বস ৭’ প্রভৃতি রিয়্যালিটি শো-তেও। তিনি যে আবার ধারাবাহিকে কাজ করতে রাজি হয়েছেন, এতেই স্বস্তিতে একতা কপূরের দল।

‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ অনুষ্ঠানের সঙ্গে যুক্ত এক সদস্য বললেন, “অনেকগুলো নাম আমাদের কাছে ছিল। রাউন্ডের পর রাউন্ড ধরে দেখা হয়েছে, তবু ঠিক লাগছিল না। এখন আমরা নিশ্চিত যে, কুশল ছাড়া আর কেউ নয়। ওঁকেই সবচেয়ে ভাল মানিয়েছে। আমরা চেষ্টা করছি জানুয়ারির মাঝামাঝি থেকে শুটিং শুরু করার। প্রতি সপ্তাহের শেষে সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান।”

Advertisement

অন্য দিকে, কুশল সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, বিভিন্ন ধরনের কাজ করার ইচ্ছা তাঁর। টেলিভিশনে একঘেয়ে লাগায় তিনি ওটিটিতে আগ্রহী হন। তাঁর কথায়, “ওয়েবে কাজ করে মজা আছে। কাজের বৈচিত্র আছে। পছন্দমতো চিত্রনাট্য বেছে নেওয়ার সুযোগ অনেক বেশি। তবে টেলিভিশনে যে কাজ একেবারেই করব না, তেমনটা ভাবিনি। ভাল কোনও প্রস্তাব এলে নিশ্চয়ই করব।”

দেখা গেল, মনের মতো প্রস্তাব আসতে ৬ বছর পার। কুশলের বিপরীতে রূপকথার নায়িকাও মিলেছে ইতিমধ্যেই। তিনি ইশা সিংহ। ‘ইশক সুভান আল্লা’ খ্যাত অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘সিরফ তুম’ ধারাবাহিকে। চলতি বছর সেপ্টেম্বরেই সেই অনুষ্ঠান শেষ হয়েছে। এ বার তিনিও নতুন কাজের অংশ হলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন