মাত্র চার দিনে ৫০ লক্ষ হিট!

বলিউডের অনেক রেকর্ডকে ভেঙে দিয়েছে সদ্য প্রকাশিত ‘ক্যায়া কুল হ্যায় হম ৩’-এর ট্রেলর। ইউটিউবে প্রকাশের পরই দর্শকরা পছন্দের তালিকায় এই ট্রেলর উঠে এসেছে এক নম্বরে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৫ ১২:১৪
Share:

মাত্র চার দিন। আর তাতেই ৫০ লক্ষ হিট।

Advertisement

বলিউডের অনেক রেকর্ডকে ভেঙে দিয়েছে সদ্য প্রকাশিত ‘ক্যায়া কুল হ্যায় হম ৩’-এর ট্রেলর। ইউটিউবে প্রকাশের পরই দর্শকরা পছন্দের তালিকায় এই ট্রেলর উঠে এসেছে এক নম্বরে। তুষার কাপুর, আফতাব শিবদাসানি এবং মনদানা কারিমি অভিনীত এই ছবি যে ভালই ব্যবসা করবে তার ইঙ্গিতও মিলেছে। টুইটারে দর্শকদের শুভেচ্ছা জানিয়েছেন আফতাব এবং তুষার।

গ্যালারিতে দেখুন, কেন এত হিট এই ছবির ট্রেলর?

Advertisement

চিত্রনাট্য যে সেক্স কমেডি নিয়ে সাজিয়েছেন তা আগেই জানিয়েছিল টিম ‘কেয়া কুল হ্যায় হাম ৩’। কিন্তু মোশন পোস্টার প্রকাশের পর দেখা গিয়েছে অশ্লীলতার কোনও তোয়াক্কাই করেননি পরিচালক উমেশ ঘাগড়ে। আর তা নিয়ে বিভিন্ন মহলে শুরু হয়েছে নানা সমালোচনা।

আরও পড়ুন, পোস্টারে এই ‘অশ্লীলতা’ আগে দেখেছে বলিউড?

বলি‌উডের একাংশ বলছে, সাহসী চিত্রনাট্য এর আগেও দেখেছে সিনে দুনিয়া। কিন্তু এমন বাড়াবাড়ি এর আগে হয়েছে বলে মনে করতে পারছেন না অনেকেই। যদিও এই ছবির সঙ্গে যুক্ত এক সদস্য জানিয়েছেন, ছবিটা দেখলেই দর্শক বুঝতে পারবেন কেন এমন পোস্টার ব্যবহার করা হয়েছে। সোশাল মিডিয়াতেও শুরু হয়েছে তুমুল সমালোচনা। একটা বড় অংশের দাবি, এই ধরনের কাজ বলিউডে এর আগে হয়নি।

একতা কপূর প্রযোজিত এই ছবি মুক্তি পাবে ২০১৬-এর ২২ জানুয়ারি।

ভিডিওতে দেখুন ছবির ট্রেলর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন