ক্লিওপেট্রার চরিত্র নিয়ে অ্যাঞ্জেলিনা ও গাগার লড়াই

হলিউডে ফের তৈরি হতে চলেছে ‘ক্লিওপেট্রা’। তবে অ্যাঞ্জেলিনা জোলি না কি লেডি গাগা— ক্লিওপেট্রার চরিত্রে কাকে মানাবে ভাল, এ নিয়েই চলছে তরজা। শোনা যাচ্ছে, ছবির নির্মাতাদের সঙ্গে অ্যাঞ্জেলিনার কয়েক বার কথাবার্তাও হয়েছে।

Advertisement
শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯ ০০:০০
Share:

অ্যাঞ্জেলিনা জোলি না কি লেডি গাগা— ক্লিওপেট্রার চরিত্রে কাকে মানাবে ভাল?

হলিউডে ফের তৈরি হতে চলেছে ‘ক্লিওপেট্রা’। তবে অ্যাঞ্জেলিনা জোলি না কি লেডি গাগা— ক্লিওপেট্রার চরিত্রে কাকে মানাবে ভাল, এ নিয়েই চলছে তরজা। শোনা যাচ্ছে, ছবির নির্মাতাদের সঙ্গে অ্যাঞ্জেলিনার কয়েক বার কথাবার্তাও হয়েছে। আবার ‘আ স্টার ইজ় বর্ন’ ছবির সাফল্যের পরে গাগা নিজেকে প্রধান চরিত্রে প্রতিষ্ঠা করার লড়াইয়ে সামিল হয়েছেন। ১৯৬৩-র ‘ক্লিওপেট্রা’য় নামভূমিকায় অভিনয় করেছিলেন এলিজ়াবেথ টেলর। ছবিটি চারটি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডও পেয়েছিল। নির্মাতাদের মতে, এ বারের ‘ক্লিওপেট্রা’ হতে চলেছে নারীদের দৃষ্টিকোণ থেকে দেখা পলিটিক্যাল থ্রিলার, যা অনেক বেশি রক্তাক্ত। এমনকি, চরিত্রের জন্য নাকি অ্যাঞ্জেলিনা ও গাগা— দু’জনকেই অডিশন দিতে হবে বলে শোনা যাচ্ছে। তবে সোশ্যাল মিডিয়ায় অনেকেরই বক্তব্য, মিশরের রানি ক্লিওপেট্রার চরিত্রাভিনেত্রী কখনওই সাদা চামড়ার হতে পারেন না। সাদা চামড়ার প্রতি হলিউডের পক্ষপাতিত্ব নিয়েও আঙুল তুলেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন