প্রভুর ছবিতে ‘বিস্ময়’ লারা

ফের পরিচালকের চেয়ারে ‘ইন্ডিয়ান মাইকেল জ্যাকসন’ প্রভুদেবা। ছবির নাম ‘সিং ইজ ব্লিং’। এই অ্যাকশন-কমেডিতে সিং-এর চরিত্রে দেখা যাবে অ্যাকশন হিরো অক্ষয় কুমারকে। ‘রাউডি রাঠৌর’-এর পর অক্ষয়ের সঙ্গে তাঁর এটা দ্বিতীয় ছবি। অক্ষয়ের বিপরীতে অভিনয় করবেন ব্রিটিশ মডেল-অভিনেত্রী এমি জ্যাকসন। বিবেক ওবেরয় ও বিপাশা বসুকেও দেখা যাবে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে। তবে প্রাক্তন বিশ্বসুন্দরী লারা দত্তকে নিয়ে উচ্ছ্বসিত পরিচালক। ২০১১ সালে ‘ডন ২’ এর পর বলিউডে তাঁকে সে ভাবে দেখা যায়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ মে ২০১৫ ১২:০১
Share:

ফের পরিচালকের চেয়ারে ‘ইন্ডিয়ান মাইকেল জ্যাকসন’ প্রভুদেবা। ছবির নাম ‘সিং ইজ ব্লিং’। এই অ্যাকশন-কমেডিতে সিং-এর চরিত্রে দেখা যাবে অ্যাকশন হিরো অক্ষয় কুমারকে। ‘রাউডি রাঠৌর’-এর পর অক্ষয়ের সঙ্গে তাঁর এটা দ্বিতীয় ছবি। অক্ষয়ের বিপরীতে অভিনয় করবেন ব্রিটিশ মডেল-অভিনেত্রী এমি জ্যাকসন। বিবেক ওবেরয় ও বিপাশা বসুকেও দেখা যাবে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

Advertisement

তবে প্রাক্তন বিশ্বসুন্দরী লারা দত্তকে নিয়ে উচ্ছ্বসিত পরিচালক। ২০১১ সালে ‘ডন ২’ এর পর বলিউডে তাঁকে সে ভাবে দেখা যায়নি। তা বলে তাঁর অভিনয়ের ধার কমে গেছে মনে করলে খুবই ভুল করবে নিন্দুকের দল! প্রভুদেবা তো সুন্দরীর কাজের প্রশংসায় পঞ্চমুখ। ছবিতে লারার চরিত্র সম্পর্ক এখনই মুখ খুলতে চান না তিনি। আপাতত ‘সারপ্রাইজ প্যাকেজ’ হিসেবেই থাকছেন লারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন