Entertainment News

‘বন্দেমাতরম’ গানে বিমানবাহিনীকে শ্রদ্ধা জানালেন লতা

শ্রদ্ধা জানিয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। নিজের গাওয়া ‘বন্দেমাতরম’ গানের একটি ভিডিয়ো টুইট করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘জয় হিন্দ, জয় হিন্দ কি সেনা…’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:০৪
Share:

লতা মঙ্গেশকর।

মঙ্গলবার ভোররাতে পাকিস্তানে ঢুকে ভারতীয় বায়ুসেনার যুদ্ধবিমান নিঁখুত লক্ষ্যে বোমা ফেলে জইশ-ই-মহম্মদের ঘাঁটি ধ্বংস করেছে বলে দাবি করেছে নরেন্দ্র মোদীর সরকার। বায়ুসেনার এই সাফল্যে খুশি দেশের অধিকাংশ মানুষ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। এই তালিকায় রয়েছেন সেলিব্রিটিরাও।

Advertisement

গতকালই শ্রদ্ধা জানিয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। নিজের গাওয়া ‘বন্দেমাতরম’ গানের একটি ভিডিয়ো টুইট করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘জয় হিন্দ, জয় হিন্দ কি সেনা…’।

বিদেশসচিব বিজয় গোখলে গতকালই দাবি করেছেন, ‘‘আমাদের কাছে বিশ্বাসযোগ্য গোয়েন্দা তথ্য ছিল যে, বালাকোটের ওই ঘাঁটিতে আরও একটি আত্মঘাতী হামলার জন্য জিহাদিদের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। এই হানায় বিরাট সংখ্যক জইশ জঙ্গি, প্রশিক্ষক, সিনিয়র কম্যান্ডার, জিহাদির মৃত্যু হয়েছে।’’ বায়ুসেনা এই অভিযানকে ‘পুলওয়ামার বদলা’ হিসেবে দেখাতে চাইছে সরকার।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ‘ভেতরে ঢুকে মারো’, বায়ুসেনার অভিযোনের পর বললেন অক্ষয়

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন