লতা মঙ্গেশকরের অভ্যর্থনায় আপ্লুত রুনা লায়লা

মুখোমুখি হলেন দুই দেশের দুই সঙ্গীত ব্যক্তিত্ব লতা মঙ্গেশকর আর রুনা লায়লা। বুধবার মুম্বাইয়ে দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ডের বিচারক হিসেবে এক সংবাদ সম্মেলনে যোগ দেন রুনা লায়লা। রুনা ভারতে এসেছেন শুনেই তাঁকে নিজের বাড়িতে নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন লতা মঙ্গেশকর। আমন্ত্রণ পেয়ে মঙ্গলবার রাতে মুম্বইয়ে লতার বাড়ি ‘প্রভুকুঞ্জ’-এ যান রুনা লায়লা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৬ ১৬:০২
Share:

লতা মঙ্গেশকরের বাড়িতে রুনা লায়লা। ছবি: টুইটার।

মুখোমুখি হলেন দুই দেশের দুই সঙ্গীত ব্যক্তিত্ব লতা মঙ্গেশকর আর রুনা লায়লা। বুধবার মুম্বাইয়ে দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ডের বিচারক হিসেবে এক সংবাদ সম্মেলনে যোগ দেন রুনা লায়লা। রুনা ভারতে এসেছেন শুনেই তাঁকে নিজের বাড়িতে নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন লতা মঙ্গেশকর। আমন্ত্রণ পেয়ে মঙ্গলবার রাতে মুম্বইয়ে লতার বাড়ি ‘প্রভুকুঞ্জ’-এ যান রুনা লায়লা। বাংলাদেশের এই কিংবদন্তি সঙ্গীত শিল্পীকে অভ্যর্থনা জানাতে সে দিন ‘প্রভুকুঞ্জ’-এ উপস্থিত ছিলেন লতা মঙ্গেশকরের বোন ঊষা মঙ্গেশকর এবং ভাইপো বৈজনাথ মঙ্গেশকর। আড্ডা শেষে মঙ্গলবার রাতে টুইটারে আড্ডার ছবি দিয়ে লতা লিখেছেন, “রুনা লায়লা আমাদের বাড়িতে এসেছিলেন। বহু দিন পর দেখা হল তাঁর সঙ্গে। অনেক কথা হল। খুব ভাল লাগলো।” একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে রুনা লায়লাও নিজের ভাললাগার কথা জানান। সাক্ষাত্কারে তিনি বলেন, “জীবন্ত কিংবদন্তি লতাজি ও তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে আলাপ হলো। তিনি আমার মেয়ে তানির কথাও জানতে চেয়েছেন। একসঙ্গে রাতের খাবার খেয়েছি। এই সন্ধ্যাটা সত্যিই ভোলার নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন