Entertainment News

ঈশার বিয়েতে বিশেষ মেসেজ রেকর্ড করে পাঠালেন লতা

শারীরিক অসুস্থতার কারণে এই আনন্দ আয়োজনে হাজির থাকতে পারেননি সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। তবে নবদম্পতির জন্য গায়ত্রী মন্ত্র এবং গণেশ স্তুতি রেকর্ড করে পাঠিয়েছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৮ ১৯:০৭
Share:

ঈশা অম্বানী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

একমাত্র মেয়ের বিয়ে বলে কথা। আয়োজনের কোনও ত্রুটি রাখেননি মুকেশ অম্বানী। ঈশার বিয়েতে সব আনন্দের আয়োজন যেন ছিল এক ছাদের তলায়। দেশ-বিদেশের বহু সেলব উপস্থিত ছিলেন। গুরুজনরা প্রাণ ভরে আশীর্বাদ করেছেন ঈশা-আনন্দকে।

Advertisement

কিন্তু শারীরিক অসুস্থতার কারণে এই আনন্দ আয়োজনে হাজির থাকতে পারেননি সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। তবে নবদম্পতির জন্য গায়ত্রী মন্ত্র এবং গণেশ স্তুতি রেকর্ড করে পাঠিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল তাঁর বিশেষ আশীর্বাদ-বাণী।

গত ১২ ডিসেম্বর ঈশার বিয়ের অনুষ্ঠানে লতার পাঠানো ওই বিশেষ রেকর্ডিং বাজানো হয়। গুজরাতি এবং হিন্দি রীতি মেনে বিয়ে হয়েছে এই জুটির। সে সময়ে দর্শকাসনে উপস্থিত ছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, রজনীকান্ত প্রমুখ।

Advertisement

আরও পড়ুন, ‘অনুষ্কার সঙ্গে দেখা হওয়ার পর…’ কী বললেন বিরাট?

ঈশার বিয়েতে শাহরুখ, সলমন, ঐশ্বর্যা, করিশ্মা সহ একাধিক বলি তারকা পারফর্ম করেছেন। অতিথিদের পরিবেশন করতে দেখা গিয়েছে অমিতাভ বচ্চন, আমির খানের মতো ব্যক্তিত্বকে। সব মিলিয়ে জাঁকজমকের নিরিখে ঈশা-আনন্দের বিয়েকে এ বছরের সেরার তকমা দিতে চান অনেকেই।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন