puneeth rajkumar

Puneeth Rajkumar: অনুরাগীদের রোষে প্রয়াত অভিনেতা পুনীত রাজকুমারের চিকিৎসক, মোতায়েন করা হল পুলিশ

অনুরাগীরা এ বার নিশানা করলেন পুনীতের চিকিৎসক রামণ রাওকে। তাঁদের দাবি, চিকিৎসকের অবহেলাই অভিনেতাকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১৪:১৮
Share:

ভক্তদের হুমকি-প্রতিবাদের মুখে পুনীতের চিকিৎসক, নিরাপত্তার আর্জি

তাঁর মৃত্যুর পরে কেটে গিয়েছে ১০ দিন। কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমারকে হারানোর শোক এখনও ভুলতে পারছেন না তাঁর অনুরাগীরা। হতাশায়, মনোকষ্টে তাঁদের নিশানায় এ বার পুনীতের চিকিৎসক রামন রাও। অনুরাগীদের দাবি, চিকিৎসকের অবহেলাই অভিনেতাকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে।

Advertisement

গত ২৯ অক্টোবর ৪৬ বছর বয়সে হৃদ্‌রোগে প্রয়াত হন পুনীত। প্রিয় তারকার মৃত্যু মেনে নিতে না পেরে প্রাণ যায় আরও তিন জনের। তার মধ্যে দু’জনের মৃত্যু হয় হৃদরোগে। এক জন আত্মহত্যা করেন।

ভক্তদের হুমকি, প্রতিবাদের ঠেলায় রামনের জন্য নিরাপত্তার দাবি করেছে দ্য প্রাইভেট হসপিটালস অ্যান্ড নার্সিং হোমস অ্যাসোসিয়েশন (পিএইচএএনএ)। ইতিমধ্যেই ওই চিকিৎসকের বাড়ির বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছে। সংবাদমাধ্যমের খবর, সর্ব ক্ষণ চলছে টহলদারি।

Advertisement

কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বম্মাইয়ের কাছে রামণের নিরাপত্তার আর্জি জানিয়েছেন পিএইচএএনএ-র সভাপতি প্রসন্ন। তাঁর কথায়, ‘‘যে ভাবে স্বাস্থ্য পরিষেবার উপর আঙুল তোলা হচ্ছে, তা অন্যায়। মানুষের বোঝা উচিত, মৃত্যু কারও হাতে নেই। চিকিৎসকেরও নেই।’’

পুনীতের মৃত্যুর পরে রামন এক সংবাদমাধ্যমকে জানান, শরীরে অস্বস্তি বোধ করায় স্ত্রী অশ্বিনীর সঙ্গে পুনীত তাঁর চিকিৎসালয়ে যান। রামণ বলেন, ‘‘আপ্পু (পুনীত) জানান, তাঁর দুর্বল লাগছে। এর আগে ওঁর মুখ থেকে এই শব্দটা কোনও দিন শুনিনি। রক্তচাপ, নাড়ির বেগ, ফুসফুস— সব পরীক্ষা করে দেখলাম, স্বাভাবিক ছিল। কিন্তু ভীষণ ঘাম হচ্ছিল পুনীতের। ভেবেছিলাম, বাড়তি শরীরচর্চা করার ফলে এমন হচ্ছে। তা-ও ইসিজি করার পরামর্শ দিই। তাতে কিছু গোলমাল ধরা পড়ায় ওঁর স্ত্রী-কে জানাই। হাসপাতালে ভর্তি করার পরামর্শও দিই।’’ বেলা ১১টা নাগাদ হাসপাতালে ভর্তি করা হয় পুনীতকে। তার ঘণ্টা কয়েকের মধ্যেই মৃত্যু হয় তারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন