Kannada cinema

Puneeth Rajkumar: পুনীতের মৃত্যুর খবরে অনুরাগীরা কেউ আত্মঘাতী, কেউ বা হৃদরোগে হারালেন প্রাণ

শুক্রবার বিকেলে অসংখ্য অনুরাগীদের শোকস্তব্ধ হৃদ্‌রোগে মৃত্যু হয় এই জনপ্রিয় তারকার। কিন্তু সেই মৃত্যুই যে আরও তিনটি প্রাণ কেড়ে নেবে কে জানত!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ১৪:৩৪
Share:

প্রয়াত দক্ষিণী অভিনেতা পুনীত রাজকুমার

শনিবার বেঙ্গালুরুতে প্রয়াত দক্ষিণী অভিনেতা পুনীত রাজকুমারের শেষকৃত্যের প্রস্তুতি চলছে। শুক্রবার বিকেলে অসংখ্য অনুরাগীদের শোকস্তব্ধ হৃদ্‌রোগে মৃত্যু হয় এই জনপ্রিয় তারকার। কিন্তু সেই মৃত্যুই যে আরও তিনটি প্রাণ কেড়ে নেবে কে জানত!

Advertisement

কন্নড় চলচ্চিত্র জগতের সুপারস্টার পুনীতের মৃত্যুর পরে এক অনুরাগী আত্মঘাতী হন। অন্য দু’জন প্রয়াত হয়েছেন হৃদ্‌রোগে। জানা গিয়েছে, পুনীতের মৃত্যুশোক সহ্য করতে না পেরে মারুরু গ্রামের বাসিন্দা ৩০ বছর বয়সি এক ব্যক্তি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রাণ হারান। গ্রামবাসীদের কথায় জানা যায়, পুনীতের সমস্ত ছবি দেখেছেন ওই ব্যক্তি। টেলিভিশনে প্রিয় অভিনেতার অসুস্থতার খবর শুনে কান্নায় ভেঙে পড়েছিলেন। পুনীতের মৃত্যুর কথা শোনার সঙ্গে সঙ্গে নিজেও হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি।

একই ভাবে শিনডোলি গ্রামের এক বাসিন্দারও মৃত্যু হয়। টেলিভিশনে পুনীতের মৃত্যুর খবর পাওয়ার পরে কান্নাকাটি করতে করতে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। রাত ১১টা নাগাদ হৃদ্‌রোগে মৃত্যু হয় তাঁরও।

Advertisement

তৃতীয় জন পুনীতের মৃত্যুর খবর পেতেই নিজের হাত কেটে বসেন। পরে গলায় দড়িও দেন বলে পরিবার ও পুলিশ সূত্রে খবর। তার আগে বাড়িতে পুনীতের ছবি টাঙিয়ে, তাতে ফুল দিয়ে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েছিলেন সেই ব্যক্তি। তার পরেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন বলে সূত্রের খবর।

পেশায় অটোরিকশা চালক এক ব্যক্তিও আত্মহত্যার চেষ্টা করেছেন। পুনীতের মৃত্যুর খবর পেয়ে তিনি নিজের অটোয় সজোরে হাত ঠুকে আঘাত করেছেন নিজেকে। আপাতত উদুপি জেলার এক স্বাস্থ্যকেন্দ্রে তাঁর চিকিৎসা চলছে। সেই ব্যক্তি পরে জানিয়েছেন, পুনীতকে শ্রদ্ধা জানাতেই এই কাণ্ড ঘটিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন