Shakira

পিকে এখন অতীত, বিচ্ছেদের অবসাদ কাটিয়ে এ বার নতুন কোন তারকায় মজলেন শাকিরা?

এক দশকের প্রেমের সম্পর্ক ভেঙে গিয়েছে গত বছরের মাঝামাঝি সময়ে। বিচ্ছেদের যন্ত্রণা কাটিয়ে এ বার হলিউডের তাবড় এক তারকার সঙ্গে সময় কাটাচ্ছেন লাতিন পপ গায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ২১:২৭
Share:

জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদের পরে বার্সেলোনা ছেড়ে মায়ামিতে চলে এসেছেন শাকিরা। ছবি: সংগৃহীত।

এক দশকেরও বেশি সময়ের সম্পর্কে চিড় ধরেছে গত বছরেই। ২০২২ সালের মাঝামাঝি নাগাদ বিচ্ছেদ ঘোষণা করেন স্প্যানিশ পপ তারকা শাকিরা ও ফুটবল তারকা জেরার্ড পিকে। সৌজন্যে, ফুটবল তারকার পরকীয়া। প্রেমিকা থাকতেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলেন পিকে। সেই পরকীয়ার খবর প্রকাশ্যে চলে আসার পরেই বিপত্তির সূত্রপাত। খবর চাউর হওয়ার পরেই সমাজমাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন খ্যাতনামী যুগল। পিকের সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘ দিন ধরে অবসাদে ভুগেছেন শাকিরা। প্রাক্তন প্রেমিকের উপর রাগ মেটাতে গানের কথাতেই উগরে দিয়েছেন ক্ষোভ। তবে এ বার, শাকিরার জীবনে নতুন অধ্যায়ের শুরু। খবর, হলিউডের এক তাবড় তারকার সঙ্গে সময় কাটাচ্ছেন লাতিন পপ তারকা।

Advertisement

সম্প্রতি মায়ামি গ্রাঁ প্রি-তে ফর্মুলা ওয়ানের প্রাইভেট স্যুটে এক সঙ্গে দেখা গিয়েছে শাকিরা ও হলিউড তারকা টম ক্রুজ়কে। ‘টপ গান: ম্যাভেরিক’ খ্যাত অভিনেতার সঙ্গে নাকি আজকাল অনেকটাই সময় কাটাচ্ছেন লাতিন পপ তারকা। জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদের পরে বার্সেলোনা ছেড়ে মায়ামিতে চলে এসেছেন শাকিরা। দুই ছেলেকে নিয়ে সৈকতশহরেই এখন বাস ‘হিপস্ ডোন্ট লাই’ গায়িকার। সম্প্রতি মায়ামি গ্রাঁ প্রি-তে ফর্মুলা ওয়ানে এক সঙ্গে দেখা গিয়েছে শাকিরা ও টম ক্রুজ়কে। রেসের আগেও নাকি এক সঙ্গে সময় কাটিয়েছেন দুই তারকা। তবে কি ইতিমধ্যেই একে অপরকে মন দিয়ে ফেলেছেন শাকিরা ও টম?

২০১১ সাল থেকে ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে প্রেম কলম্বিয়ান তারকা শাকিরার। প্রেমের খবর প্রকাশ্যে আসার পর থেকে একসঙ্গেই জীবনযাপন করেছেন যুগল। শাকিরা ও পিকের পরিবারে রয়েছে দুই সন্তানও। ২০২২ সালের মাঝামাঝি নাগাদ খবর পাওয়া যায়, পিকে নাকি অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছেন। বাড়িতে আচারেরর খালি শিশি দেখে সন্দেহ জেগেছিল শাকিরার মনে। তার পরেই নাকি পিকের পিছনে গোয়েন্দা লাগান শাকিরা। তাতেই শাকিরা জানতে পারেন, ক্লারা চিয়া নামক এক মহিলার প্রেমে মজেছেন পিকে। তার পরেই সমাজমাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন শাকিরা। নিজের পরবর্তী গানে ঢেলে দেন সব রাগ, অভিমান ও বেদনা। শাকিরার সেই গান জনপ্রিয় হওয়ার পরে নতুন বান্ধবীর সঙ্গে সমাজমাধ্যমে ছবি পোস্টও করেন স্প্যানিশ ফুটবল তারকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন