Crime

দুধের শিশুকে তিন বার আছাড় মারলেন স্বামী, পুলিশে অভিযোগ দায়ের অভিনেত্রীর

একচল্লিশ বছর বয়সি অভিনেত্রী পুলিশের দ্বারস্থ হয়েছেন তাঁর বছর একুশের স্বামীর বিরুদ্ধে, কারণ জানলে শিউরে উঠবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৫:০৫
Share:

দুধের শিশুকে মেঝেতে আছাড়, স্বামীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ জাানালেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

স্বামী-স্ত্রীর বনিবনা হচ্ছে না। নিজের বয়সে তুলনায় ২০ বছরের ছোট ছেলেকে বিয়ে। হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ চন্দ্রিকা শাহ। ‘সাবধান ইন্ডিয়া: ক্রাইম অ্যালার্ট’, ‘সিআইডি’, ‘আদালত’-সহ একাধিক অপরাধমূলক ধারাবাহিকের একাধিক এপিসোডে দেখা মিলেছে একচল্লিশ বছর বয়সি অভিনেত্রীর। এ বার স্বামী অমন মিশ্রের বিরুদ্ধে নিজেই পুলিশের দ্বারস্থ হলেন অভিনেত্রী। অভিযোগ, তাঁর স্বামী তাঁদের পনেরো মাসের সন্তানকে মাটিতে ফেলে আছাড় মারেন। এক বার নয়, পর পর তিন বার এমন কাজ করেন।

Advertisement

অভিনেত্রী পুলিশকে জানান, তাঁর স্বামী সন্তানের জন্মে খুশি ছিলেন না। প্রায় দিনই এই নিয়ে তাঁদের মধ্যে বচসা লেগেই থাকত। ছেলের কান্না শুনে রান্নাঘর থেকে ছুটে বসার ঘরে আসতেই তিনি দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে পনেরো মাসের সন্তান। পাশে বসে আছেন অভিনেত্রীর স্বামী। গোটা ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। ওইটুকু দুধের শিশুকে এই অবস্থায় পড়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে হাসপাতালে ছোটেন তিনি। আপাতত সঙ্কট কেটেছে ওই খুদের।

চন্দ্রিকা জানান, বছর একুশের অমনের সঙ্গে তাঁর যখন আলাপ হয়, তখন তাঁর সদ্য বিবাহবিচ্ছেদ হয়েছে। আলাপের দিন কয়েকের মধ্যেই সম্পর্কে জড়ান। তার পরই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন অভিনেত্রী। গর্ভপাত করাতে চেয়েছিলেন অমন। তবে কথা শোনেননি চন্দ্রিকা। অবশেষে ছেলের বয়স যখন ১৪ মাস, (মানে গত মাসে) তখন বিয়ে করেন চন্দ্রিকা-অমন। বাঙ্গুর নগর থানায় অভিযোগ দায়ের করেছেন চন্দ্রিকা। জুভিনাইল জাস্টিস অ্যাক্ট, ২০১৫-র ৭৫ নম্বর ধারায় অমন মিশ্রের বিরুদ্ধে এফআইআর রুজু করা হয়েছে। খুব শীঘ্রই জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে অমনকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন