Tollywood Gossip

সিরিয়ালের শুটিং থেকে ছুটি নিয়ে প্রেমিকের দিল খুশ করতে মুম্বই গেলেন নায়িকা!

তাঁদের দু’জনের প্রেম নিয়ে গুঞ্জন কম নেই। বেশ অনেক দিন হল সম্পর্কে জড়িয়েছেন তাঁরা। কিন্তু প্রকাশ্যে স্বীকার করতে নারাজ। এ বার শুরু নতুন গল্পের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৭:৫৯
Share:

শুটিংয়ের চাপ থাকলেও ঠিক হাতে সময় বার করে নিয়ে নায়িকা উড়ে গিয়েছিলেন মুম্বই। নায়কের সঙ্গে দেখা করতে। প্রতীকী ছবি।

তাঁরা দু’জনেই টলিপাড়ার পরিচিত মুখ। নায়ক তো কখনও মুম্বই, কখনও আবার কলকাতায় শুটিংয়ে ব্যস্ত। কখন কোথায় থাকেন বোঝা যায় না। নায়িকার অবশ্য এখন পাকা চাকরি। প্রতি দিন ১৪ ঘণ্টা ডিউটি। কাজের সঙ্গে এক অন্য রকমের ‘গাঁটছড়া’ বেঁধেছেন অভিনেত্রী।

Advertisement

১৪ ঘণ্টার শুটিংয়ের চাপ থাকলেও ঠিক হাতে সময় বার করে নিচ্ছেন। এই যেমন হাতে তিন দিনের ছুটি নিয়েই নায়িকা উড়ে গিয়েছিলেন মুম্বই। নায়কের সঙ্গে দেখা করতে। অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি দিয়ে দেখা যায় মুম্বইয়ের কোনও কফিশপে বসে গরম কফিতে চুমুক বসিয়েছেন। শুটিংয়ের চাপ তো কী, কাছের মানুষের সঙ্গে দেখা করবেন না, তা-ও কি আবার হয়!

তাই প্রযোজনা সংস্থার থেকে অনুমতি নিয়ে তিন দিনের জন্য নায়িকা ঘুরে এসেছেন মায়ানগরীতে। তবে এই প্রথম নয়। নায়কের ‘দিল খুশ’ করতে বেশ কয়েক মাস আগে পাহাড়েও গিয়েছিলেন নায়িকা। তবে শোনা যাচ্ছে, তাঁর আগের সম্পর্ক নিয়ে যে হেতু এখনও বেশ জটিলতা আছে, তাই এই নতুন সম্পর্ককে প্রকাশ্যে আনতে এখনই রাজি নন নায়ক-নায়িকার কেউই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন