Lata Mangeshkar

গুরুতর অসুস্থ লতা মঙ্গেশকর, ভর্তি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে, রয়েছেন ভেন্টিলেশনে

রবিবারই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পদ্মিনী কোলাপুরি কে ‘পানিপথ’ ছবির জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন লতা মঙ্গেশকর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৯ ১৪:০৫
Share:

হাসপাতালে লতা মঙ্গেশকর। —ফাইল চিত্র।

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। শ্বাষকষ্টজনিত সমস্যা দেখা দেওয়ায় রবিবার মাঝরাতে তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয় বলে জানিয়েছে দ্য হিন্দু। এই মুহূর্তে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। সেখানে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে তাঁকে।

Advertisement

হাসপাতালের একটি সূত্র জানায়, গতকাল রাত দেড়টা নাগাদ লতা মঙ্গেশকরকে হাসপাতালে আনা হয়। সিনিয়র মেডিক্যাল অ্যাডভাইসর ফারুখ ই উদওয়াড়িয়ার তত্ত্বাধানে আইসিইউ-তে ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন তিনি। শ্বাসকষ্টের পাশাপাশি লতা মঙ্গেশকরের নিউমোনিয়া এবং হৃদযন্ত্রের গোলমাল ধরা পড়েছে বলেও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

গত ২০ সেপ্টেম্বরই ৯০ বছর পূর্ণ করেন লতা মঙ্গেশকর। ধর্মেন্দ্র, হেমা মালিনী, ঋষি কপূরস মাধুরী দীক্ষিত, এ আর রহমান, শ্রেয়া ঘোষাল-সহ অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানান তাঁকে। তার পর রবিবারই সোশ্যাল মিডিয়ায় আত্মীয় তথা অভিনেত্রী পদ্মিনী কোলাপুরি কে ‘পানিপথ’ ছবির জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন লতা। তাঁর অসুস্থতা নিয়ে পরিবারের তরফে এখনও পর্যন্ত কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন