Leonardo DiCaprio

প্রেমিকাদের বয়স ২৪ পেরোলেই বিচ্ছেদ! তবুও ২৭-এর জিজির কাছে বার বার ছুটে যান লিও

এ ক’বছরে বেশ কয়েক বার মনোমালিন্য হয় ক্যামিলা আর লিওর। তাঁরা সাময়িক বিরতি নেন সম্পর্কে। সে সময়ও নাকি জিজির কাছেই ছুটে গিয়েছিলেন ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’-এর অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

লস এঞ্জেলেস শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৪
Share:

ক্যামিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীনও জিজির প্রতি ঝুঁকেছেন লিওনার্দো।

২০১৭ সাল থেকে ক্যামিলা মরবোনের সম্পর্কে ছিলেন হলিউড তারকা লিওনার্দো ডিক্যাপ্রিও। ক্যামিলা এ বছর ২৫-এ পা দিতেই সেই সম্পর্ক ভেঙে যায়। তার পরই নাকি ‘টাইটানিক’-এর নায়কের মন যায় মডেল-তারকা জিজি হাদিদের দিকে। ২৭ বছরের সুন্দরীর সঙ্গে উদ্দাম প্রেমে মেতেছিলেন অভিনেতা এমনটাই জানা যায়। অনেকে মনে করছেন, ক্যামিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীনও জিজির প্রতি ঝুঁকেছেন লিওনার্দো।

Advertisement

সূত্রের খবর, এ ক’বছরে বেশ কয়েক বার মনোমালিন্য হয় ক্যামিলা আর লিওর। তাঁরা সাময়িক বিরতি নেন সম্পর্কে। সে সময়ও নাকি জিজির কাছেই ছুটে গিয়েছিলেন ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’-এর অভিনেতা।

শোনা যায়, সম্পর্কের কথা প্রকাশ্যে না আনলেও তাঁরা বেশ কয়েক বছর ধরে পরস্পরকে চেনেন। শুরুতে বন্ধুত্ব বলে মনে করা হলেও সেটি আদতে গভীর রসায়ন— এমনটাই জানা যাচ্ছে। তবে জিজিই সেই ফাঁকে এক মাত্র কি না, তা অবশ্য নিশ্চিত ভাবে বলা যায় না। অল্পবয়সি বহু নারীর সঙ্গে সম্পর্কে জড়ান ৪৭ বছর বয়সি বহু প্রশংসিত অভিনেতা।

Advertisement

জীবনে বহু নারীর সঙ্গে সম্পর্কে গিয়েছেন লিও, আবার ভেঙেওছেন। তবে সব ক্ষেত্রেই একটি বিষয় এক, প্রেমিকারা সকলেই তরুণী। তাঁদের সঙ্গ বিশেষ ভাবে উপভোগ করেন অভিনেতা।

যদিও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হোক— চান না লিওনার্দো। সুদর্শন অভিনেতার সঙ্গে প্রেম করার জন্য হলিউডের তরুণী মডেলদের উৎসাহেরও অন্ত নেই। গোপন রাখলেও একের পর এক সম্পর্কের কথা জানাজানি হয়ে যায় অভিনেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন