hollywood

Leonardo-Urvashi: লিওনার্দো তারিফ করছেন! স্বপ্ন নয় তো? নিজেকে চিমটি কাটলেন উর্বশী

কান-এ উর্বশীর প্রশংসা করলেন ‘টাইটানিক’-এর জ্যাক? আনন্দে আত্মহারা বলিউড অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৬:৪৭
Share:

স্বপ্ন নয় তো?

কাঁধখোলা, সাদা ঝালরওয়ালা গাউনে রেড কার্পেটে হেঁটেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রওতেলা। এই প্রথম ‘কান’-এ। যে দিকে চোখ যায়, নক্ষত্রের ঝিকিমিকি। তবু হাজার তারকার ভিড়ে ‘হেট স্টোরি-৪’-এর নায়িকা যেন রাজহংসীর মতো নজরকাড়া। আর তার পর? উর্বশীর জীবনের সেরা প্রাপ্তিও ঘটল রেড কার্পেটেই। আনন্দে বিহ্বল হয়ে পড়লেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে উচ্ছ্বসিত উর্বশী জানান, তাঁর সঙ্গে কথা বলতে এগিয়ে এসেছিলেন হলিউড তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিও। তিনি নাকি বলেন, ‘‘তুমি প্রতিভাশালী অভিনেত্রী। ভাল কাজ করছ।’’ সে কথা শুনে নিজের কানকেই যেন বিশ্বাস করতে পারছিলেন না ‘পাগলপন্তি’র নায়িকা। অভিনেত্রী বলেন, ‘‘স্বপ্ন সত্যি হল আমার। এটাই আমায় অনুপ্রেরণা জোগাবে।’’

Advertisement

সৌন্দর্য প্রতিযোগিতায় জিতে অভিনয়ে। দক্ষিণী ইন্ডাস্ট্রি, বলিউডে একাধিক ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন ঊর্বশী। এ বছর ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছিলেন ‘ফরেভার ইয়ং’-এর প্রদর্শনে। সেখানেও নতুন অভিজ্ঞতা হল অভিনেত্রীর।
জানা গিয়েছে, খুব শিগগিরই হলিউড উড়ে যাবেন উর্বশী। অপেক্ষা করছে বড় কাজ। ‘৩৬৫ ডেজ’ খ্যাত অভিনেতা মাইকেল মোরনের বিপরীতেই অভিষেক হবে বলিউড-কন্যার। নেটফ্লিক্সে মুক্তি পাবে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন