Entertainment News

‘দোয়েল পাখি কন্যা রে’, মুক্তি পেল ‘দেবী’র প্রথম গান

এই ছবি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। মিসির আলির চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরিকে। জয়া থাকছেন ‘দেবী’ গল্পের রানুর ভূমিকায়।  

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৮ ১৭:০৯
Share:

গানের একটি দৃশ্য। ছবি: ইউটিউবের সৌজন্যে।

মিসির আলি আসছেন বড়পর্দায়। হুমায়ুন আহমেদের মিসির আলি। সৌজন্যে জয়া আহসান

Advertisement

এত দিন জয়াকে দর্শক অভিনেত্রী হিসেবেই চিনতেন। এ বার অভিনেত্রীর পাশাপাশি তাঁকে এক অন্য ভূমিকায় দেখবেন দর্শক। দেখবেন প্রযোজক হিসেবে। জয়ার প্রযোজনা সংস্থা ‘C তে সিনেমা’র প্রথম প্রযোজনা ‘দেবী’। বাংলাদেশ সরকারের কাছ থেকে সাবসিডি পেয়েছেন তিনি। শনিবার মুক্তি পেল আসন্ন এই ছবির প্রথম গান ‘দোয়েল পাখি কন্যা রে’। গানটি গেয়েছেন মমতাজ। রাকিব হাসান রাহুল গানের কথা লিখেছেন। সুর এবং সঙ্গীতের দায়িত্ব সামলেছেন প্রীতম হাসান।

এই ছবি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। মিসির আলির চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরিকে। জয়া থাকছেন ‘দেবী’ গল্পের রানুর ভূমিকায়।

Advertisement

আরও পড়ুন, ঐন্দ্রিলার সঙ্গে কোয়ালিটি টাইম, ছবি শেয়ার করলেন অঙ্কুশ

প্রথম প্রযোজনা হিসেবে মিসির আলিকে বেছে নিলেন কেন? জয়া শেয়ার করলেন, ‘‘হিমু বা মিসির আলি খুবই আইকনিক চরিত্র। আমাদের মনের কাছের, প্রাণের কাছের। খুব পাওয়ারফুল চরিত্র। আমার মনে হয় চঞ্চল জাস্টিস করতে পেরেছেন। ফার্স্ট লুকের পরই প্রচুর সাড়া পেয়েছি। আমারও রানু চরিত্রটা করার খুব ইচ্ছে ছিল। কিন্তু কেউ করছিলেন না। আমিই সাহস করে করলাম।’’

আরও পড়ুন, জন্মদিনে অনন্যাকে সারপ্রাইজ দিলেন কারা?

বাংলাদেশেই এই ছবির শুটিং শেষ করেছেন জয়া এবং তাঁর টিম। আপাতত পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সব কিছু ঠিক থাকলে এ বছরই মুক্তি পাবে ছবিটি।

দুই বাংলাতেই কি ‘দেবী’ মুক্তি পাবে? জয়ার কথায়, ‘‘বাংলাদেশে তো মুক্তি পাবেই। ভারতেও আমি চেষ্টা করব।’’

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন