Maanayata Dutt

সঞ্জয়ের জন্য প্রার্থনা চাই, ভক্তদের আর্জি মান্যতার

লকডাউনে দুই ছেলেমেয়েকে নিয়ে দুবাইয়ে আছেন মান্যতা। সামনেই শুরু হওয়ার কথা ছিল সঞ্জয় অভিনীত ‘শামসেরা’র কাজ, যা আপাতত পিছিয়ে গেল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২০ ০০:৩০
Share:

সঞ্জয়।

চিকিৎসার জন্য কাজ থেকে সাময়িক বিরতি নিচ্ছেন, এ কথা নিজেই ভক্তদের জানিয়েছিলেন সঞ্জয় দত্ত। মঙ্গলবার রাতে তাঁর স্টেজ থ্রি লাং ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এ নিয়ে বুধবার একটি বিবৃতি দিয়েছেন সঞ্জয়ের স্ত্রী মান্যতা দত্ত, যেখানে ভক্ত ও অনুরাগীদের তাঁর স্বাস্থ্য নিয়ে গুজব ছড়াতে বারণ করেছেন তিনি, ‘‘অকারণ ভুয়ো খবর নিয়ে চর্চা করবেন না। আমাদের এখন শুধু দরকার আপনাদের প্রার্থনা, আশীর্বাদ আর ভালবাসা। সঞ্জু একজন ফাইটার। আগেও অনেক কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করেছে আমাদের পরিবার। এ বারও তাতে উতরে যাব বলেই আমাদের বিশ্বাস।’’

Advertisement

লকডাউনে দুই ছেলেমেয়েকে নিয়ে দুবাইয়ে আছেন মান্যতা। সামনেই শুরু হওয়ার কথা ছিল সঞ্জয় অভিনীত ‘শামসেরা’র কাজ, যা আপাতত পিছিয়ে গেল। সঞ্জয় অভিনীত ‘সড়ক টু’ মুক্তি পাচ্ছে মাসের শেষে। অভিনেতার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই ইন্ডাস্ট্রির সহকর্মী ও বন্ধুদের তরফে শুভকামনা আসতে থাকে তাঁর জন্য। ঊর্মিলা মাতণ্ডকর, মনীষা কৈরালার মতো সঞ্জয়ের নায়িকারা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন