Parineeti-Raghav Wedding

বোনের বিয়েতে গরহাজির ‘দেশি গার্ল’, কিন্তু কী উপহার দিলেন প্রিয়ঙ্কার মা?

সোমবার সকালেই উদয়পুর বিমানবন্দরে দেখা মিলল প্রিয়ঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার। মেয়ে কেন আসতে পারলেন না বোনের বিয়েতে, জানালেন কারণ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২৯
Share:

(বাঁ দিকে) পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। মা মধু চোপড়ার সঙ্গে প্রিয়ঙ্কা চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

রবিবারের গোধূলিবেলায় চার হাত এক হল রাঘব চড্ডা-পরিণীতি চোপড়ার। গত তিন দিন ধরে রাজস্থানের উদয়পুর শহর সেজে উঠেছে রাঘব-পরিণীতির বিয়ে উপলক্ষে। দুই রাজ্যের মুখ্যমন্ত্রী সহ বিয়ের আসরে হাজির ছিলেন বড় বড় নেতা-মন্ত্রীরাও। কিন্তু, বোনের বিয়েতে আসতে পারলেন না প্রিয়ঙ্কা চোপড়া। তবে ২৩ সেপ্টেম্বর পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রীর মা মধু চোপড়া। বিয়ের পর সোমবার সকালে উদয়পুর বিমানবন্দরেই মেয়ে প্রিয়ঙ্কার অনুপস্থিতির কারণ জানালেন তিনি। জেঠিমা মধুর কাছ থেকে কী উপহার পেলেন নবদম্পতি, সে কথাও জানা গেল তাঁর মুখ থেকেই।

Advertisement

দিদি প্রিয়ঙ্কা চোপড়ার বিয়ের শুরু থেকে শেষ পর্যন্ত ছিলেন অভিনেত্রীর তুতো বোন পরিণীতি চোপড়া। কিন্তু যখন বোনের পালা এল, বিয়েতে গরহাজির দিদি। তবে জল্পনা ছিল, মেয়ে মালতীকে নিয়ে ২৩ সেপ্টেম্বর উদয়পুর আসবেন প্রিয়ঙ্কা। শেষ পর্যন্ত আসতে না পারায় অভিনেত্রীর নিন্দেমন্দ করতে ছাড়ছে না নেটপাড়ার একাংশ। যদিও প্রিয়ঙ্কার মা জানান, মেয়ে কাজে ভীষণ ব্যস্ত। তাই আসতে পারেননি। পরিণীতির সঙ্গীতের অনুষ্ঠানের দিন তিনি ব্যস্ত ছিলেন একটি গানের অনুষ্ঠানে। শনিবার রাতে অভিনেত্রী গিয়েছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান পপ তারকা জয় উলফের কনসার্টে। মেয়ে-জামাই আসতে না পারলেও পরিণীতির বিয়েতে গিয়েছিলেন প্রিয়ঙ্কার মা ও ভাই। সম্পর্কে অভিনেত্রীর জেঠিমা হন মধু চোপড়া। পরিণীতির বিয়েতে তিনি কী উপহার দিলেন, তা জানার জন্য উৎসুক অনেকেই। তবে মধু চোপড়া জানান, কোনও উপহারের লেনদেনের রেওয়াজ নেই তাঁদের পরিবারে। তার বদলে প্রাণভরে আশীর্বাদ করেছেন নবদম্পতিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন